গাজীপুর মেট্টপলিটন পুলিশ এর বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিশেষ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 254 দর্শন

 

গাজীপুর মেট্টপলিটন পুলিশ এর বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিশেষ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

হতকাল ০৯ নভেস্বর ২০২১  তারিখ বিকাল ৫ঃ৩০ ঘটিকার সময় জিএমপি হেডকোয়ার্টার্স, বিশেষ উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়। উক্ত উদ্বুদ্ধকরন সভায় প্রধান অথিতি জনাব,ড.মোঃ মইনুর রহমান চৌধুরী,বিপিএম(বার) গ্রেড -১ এডিশনাল আইজি (এডমিন এন্ড ইন্সপেকশন) বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা,

এসময়  ড. মোঃ মইনুর রহমান চৌধুরী,বিপিএম(বার)  অনুষ্ঠিত বিশেষ উদ্বুদ্ধকরন সভায় উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এবং জিএমপি হেডকোয়ার্টার্স ফোর্সেস মেস ও লাইব্রেরী পরিদর্শন করেন।

সভায় সভাপতিত্ব করেন জিএমপি’র  পুলিশ কমিশনার  মোঃ খন্দকার লুৎফুল কবির, পিপিএম -সেবা  ।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার  বরকতউল্লাহ খান, বিপিএম (সেবা) মোহাম্মদ ইলতুৎ মিশ উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ)  মিজানুর রহমান পিপিএম , উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট )  হুমায়ুন কবির,উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ফারজানা ইসলাম,উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক এন্ড ট্রান্সপোর্ট) জনাব,নূরে আলম,উপ-পুলিশ কমিশনার ডিবি (দক্ষিণ), জনাব,আব্দুল্লাহ -আল মামুন,উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এবং অনান্য ইউনিটের কর্মকর্তা গন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন