সাতক্ষীরা সদর সার্কেল সহ ১৭ এডিশনাল এসপি ও এএসপির রদবদল

দ্বারা zime
০ মন্তব্য 1198 দর্শন

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদের ১৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম-বার  স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

আজ মঙ্গলবার পুলিশ সদরদপ্তর থেকে বদলির এ প্রজ্ঞাপন থেকে জানা যায়, এটি গত রবিবার আইজিপির স্বাক্ষরের মাধ্যমে জারি হয়।

প্রজ্ঞাপনে পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) যায়েদ শাহরীয়ারকে নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার, বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে কক্সবাজার সদর সার্কেলে, পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) মিলন রায়কে মাদারীপুর জেলায় বদলি করা হয়।

নাটোর সদরের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জানকে সাতক্ষীরা সার্কেলে, ব্রাহ্মণবাড়িয়া সদরের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদকে শরীয়তপুরের গোসাইরহাট সার্কেলে, ঠাকুরগাঁও সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোসফেকুর রহমানকে জয়পুরহাট সদর সার্কেলে, পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার করা হয়।

এ ছাড়া নোয়াখালী সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. খালেদ ইবনে মালেককে সিলেট রেঞ্জ ডিআইজি অফিসে, গাজীপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোর্তাহীন বিল্লাহকে নোয়াখালী সদরে ও কুড়িগ্রাম সদরের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্তকে পাবনা বেড়া সার্কেলে বদলি করা হয়েছে।

আর সহকারী পুলিশ সুপার (এএসপি) পদের কর্মকর্তাদের মধ্যে লক্ষ্মীপুর রামগতি সার্কেলের সহকারী পুলিশ সুপার মুহাম্মদ রাইসুল ইসলামকে ডিএমপিতে, এপিবিএন-১৩ এর সহকারী পুলিশ সুপার আজমীর হোসেনকে গাজীপুরের কালিয়াকৈর সার্কেলে, নারায়ণগঞ্জ এসএএফের সহকারী পুলিশ সুপার মো. রুবেল হককে টাঙ্গাইল পিটিসিতে, সিলেট এসএমপির সহকারী পুলিশ সুপার সাহিদুর রহমানকে সুনামগঞ্জের তাহিরপুর সার্কেলে, রাজশাহী ডিএসবির সহকারী পুলিশ সুপার রুবেল আহমেদকে বগুড়ার গাবতলী সার্কেলে, খুলনা কেএমপির সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মনকে ঝিনাইদহের শৈলকুপা সার্কেলে ও খুলনা কেএমপির সহকারী পুলিশ সুপার খন্দকার আবু হাসানকে ডিএমপির খুলনা কেএমপির সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন