অপরাধ দমনে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ হলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 231 দর্শন

 

খুলনা রেঞ্জের অক্টোবর/২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ ০৯ নভেম্বর ২০২১ খ্রিঃ তারিখ খুলনা রেঞ্জের অক্টোবর ২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জ ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

অক্টোবর/২০২১ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘চুয়াডাঙ্গা’র পুলিশ সুপার মো:জাহিদুল ইসলাম খুলনা রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

এছাড়া শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ কুষ্টিয়া সদর সার্কেল’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘সাতক্ষীরা সদর থানা’ কে পুরস্কৃত করা হয়।সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হুসেন অসুস্থ্য থাকায় তার পক্ষে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। 

এছাড়াও, সাতক্ষীরা সদর থানার এসআই (নি:) মো: মনজুরুল হাসান, চুয়াডাঙ্গা সদর থানার এএসআই (নি:) মো: ইলিয়াস হোসাইন যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।

 

সভায় রেঞ্জ ডিআইজি আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। রেঞ্জাধীন প্রতিটি জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে তিনি পুলিশ সুপারদের নির্দেশ প্রদান করেন।

এছাড়াও, প্রতিক্রিয়াশীল চক্রের কার্যকলাপ সম্পর্কে সজাগ থাকা এবং অসাম্প্রদায়িকতার চেতনা ধারন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহবান জানান। রেঞ্জের বিভিন্ন জেলায় আসন্ন স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি পুলিশ সুপারদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় এ সময় আরও উপস্থিত ছিলেন খুলনা রোঞ্জের অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), নজরুল ইসলাম বিপিএম, পিপিএম,খুলনা রেঞ্জ অফিসের পুলিশ সুপার(মিডিয়া এন্ড উইং) মো: রিযাজুল কবির,খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান,সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার,চুয়াডাঙ্গা র পুলিশ সুপার মো:জাহিদুল ইসলাম, যশোরে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার,বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, কুষ্টিয়ার পুলিশ সুপার মো: খায়রুল আলম,মেহেরপুরের পুলিশ সুপার মো:রাফিউল আলম,মাগুরার পুলিশ সুপার মো: জহিরুল ইসলাম, সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কমান্ড্যান্ট (এসপি) আরআরএফ, খুলনা, পিবিআই ও সিআইডি’র পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, ইন সার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন