উৎসবমুখর পরিবেশে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 618 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার বলেছেন, আগামী কাল ১১ নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ইউপি নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ চলবে। তিনি বলেন, প্রত্যেক টি কেন্দ্রে আমরা এমন পরিবেশ করে রেখেছি যেনো ভোটাররা এসে নির্ভয়ে ও নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পারেন। 

পুলিশ সুপার বলেন,নির্বাচন কমিশন আমাদের যে দিক নির্দেশনা দিয়েছেন আমরা সেটি বাস্তবায়নে কাজ করবো। 

পুলিশ সুপার আরো বলেন,আমরা সাতক্ষীরা সদর উপজেলাকে একটি  অবাধ-সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। সেজন্য জনপ্রতিনিধি ও সাংবাদিক ভাই সহ  সকলের সহযোগীতা প্রয়োজন। 

বুধবার সকালে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন -২০২১ উপলক্ষে  পুলিশ লাইন্স মাঠে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত অফিসার ও ফোর্স দের নির্বাচনী ব্রিফিংয়ে এসব কথা বলেন জেলা পুলিশের শীর্ষ পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

নির্বাচনী ব্রিফিয়ে এসময় অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো:সজীব খান,কালিগজ্ঞ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এম মোহাইমিনুল রশীদ, তালা সার্কেল সিনিয়র এএসপি হুমায়ুন কবির,দেবহাটা সার্কেল সহকারী পুলিশ সুপার  এসএম জামিল আহমেদ,বিশেষ শাখার ডিআই-১ মিজানুর রহমান, ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুল,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী, সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন) মাছুম খান,ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স)  আজিজুর রহমান সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ, সকল ফাড়ির আইসি (পরিদর্শক)গণ ও দায়িত্বপ্রাপ্ত ফোর্স উপস্থিত ছিলেন। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন