গুজব ঠেকাতে সাতক্ষীরার ফিংড়িতে বিটপুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 247 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় সাতক্ষীরা জেলার ৭৮টি বিটের বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে সাতক্ষীরা থানা কর্তৃক আয়োজিত সাতক্ষীরা থানার ১৭নং বিট (ফিংড়ী ইউপি) কর্তৃক আয়োজিত সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষার্থে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার দুপুরে ফিংড়ি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন)  মোঃ সজীব খান।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী ও সাতক্ষীরা থানার ইন্সপেক্টর অপারেশন মাছুম খান। 

উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা, বর্তমান ও প্রাক্তন চেয়ারম্যান, সকল মেম্বর, কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সেক্রেটারি, বিভিন্ন মসজিদের ইমাম, পুরোহিত, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক বৃন্দ সহ জাতি, ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি দল মত নির্বিশেষে সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে আহ্বান করেন এবং সাতক্ষীরা জেলায় যেকোনো ধরণের সাম্প্রদায়িক অপতৎপরতার বিরুদ্ধে হুশিয়ারি ও যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের কথা নিশ্চিত করেন। এছাড়াও তিনি সাম্প্রদায়িক অপশক্তি রুখতে নিয়মিতভাবে স্যোসাল মিডিয়া মনিটরিং হচ্ছে বলেও জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন