বাগেরহাটে র‌্যাবের অভিযানে প্রতারক চক্রের কথিত জ্বীনের বাদশা আটক

দ্বারা zime
০ মন্তব্য 249 দর্শন

 

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক, ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে বাগেরহাট জেলার রামপাল থানাধীন একটি সংঘবদ্ধ প্রতারক চক্র জ্বীনের বাদশার সন্ধান পায়। যারা গভীর রাতে জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে বিভিন্ন মানুষের সাথে প্রতারনা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয় । র‌্যাব-৬ এর একটি চৌকশ আভিযানিক দল উক্ত গ্রুপটির প্রতারনা মূলক কার্যক্রমের উপর নজরদারী বৃদ্ধি করে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২৩ অক্টোবর ২০২১ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় বাগেরহাট জেলার রামপাল থানাধীন ফয়লাহাট হতে ০১ জন তথাকথিত জ্বীনের বাদশা আসামী হানিফ ঢালী (৩৫), পিতা-মৃত সোবাহান ঢালী, মাতা- হালিমা বেগম, সাং- চাঁদপুর, থানা- রামপাল, জেলা- বাগেরহাটকে প্রতারনার বিভিন্ন উপকরনসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৬ খুলনার অধিনায়ক  লেফটেন্যান্ট কর্নেল মূহামমদ মোসতাক আহমদ, বি এস পি, পি এস সি রবিবার সকালে র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান। প্রেস ব্রিফিয়ে তিনি বলেন , এ সময় গ্রেফতারকৃত আসামী হানিফ ঢালীর হেফাজত হতে প্রতারনার কাজে ব্যবহৃত ১০টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী হানিফ ঢালী তথাকথিত জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে প্রতারনা করে বিভিন্ন মানুষকে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করে। ভিকটিমসহ ভিকটিমের পরিবারের অন্যান্য সদস্যদের ক্ষয়ক্ষতি হবে মর্মে ভিকটিমের নিকট থেকে প্রতারক হানিফ ঢালী বিভিন্ন সময় একাধিক বিকাশ নম্বরের মাধ্যমে প্রতারনার করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল এই প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছে।

 তিনি আরো জানান, গ্রেফতাকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন