চেকপোস্টে কেউ আটক হলে তাঁর দায়িত্ব উক্ত অফিসকে নিতে হবে : জেলা ম্যাজিস্ট্রেট মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 240 দর্শন

 

জেলার বাইরে থেকে এসে কোন লোক সাতক্ষীরা জেলায় তার কর্মক্ষেত্রে কাজ করতে পারবেনা এবং এ জেলা থেকে বাইরের কোন জেলায় কাজ করতে যেতে পারবেনা। সাতক্ষীরা জেলা করোনা কমিটি সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও  জেলা প্রসাসক এসএম মোস্তফা কামাল এ বিষয়ে এক বিবৃতিতে জানান, জেলার বাইরে থেকে এসে কোন লোক সাতক্ষীরা জেলায় তার কর্মক্ষেত্রে কাজ করতে পারবেনা এবং এ জেলা থেকে বাইরের কোন জেলায় কাজ করতে যেতে পারবেনা।তাঁকে তাঁর নিজস্ব কর্মক্ষেত্র এলাকায় অবস্থান করে অফিস আদালত, চিকিৎসাসহ অন্যান্য কাজ করতে হবে। ইতোমধ্যে জেলা পুলিশ সাতক্ষীরা জেলার সীমান্ত চেকপোস্ট জোরালো করেছে।

সাতক্ষীরা  জেলা পুলিশ, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তাদের সহায়তার জন্য স্বেচ্ছাসেবী সংগঠন চেকপোস্টে দায়িত্ব পালন করছেন। জেলার সকল সরকারি, বেসরকারি অফিসসহ কর্মক্ষেত্রের নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ এ বিষয়টি তাঁর অধ:স্তন এবং নিয়ন্ত্রণাধীন কর্মকর্তা কর্মচারীকে অবহিত করবেন।

লক ডাউন  চেকপোস্টে কেউ আটক হলে তাঁর দায়িত্ব উক্ত অফিসকে নিতে হবে। কৃষি শ্রমিকগণ এ ঘোষণার বাইরে থাকবে, তারা যদি কৃষি কাজের জন্য বা ধান কাটতে জেলার বাইরে যেতে চায় তাহলে চেকপোস্টে কর্মরত কর্মকর্তাগণ তাদেরকে সহায়তা করবেন। জনস্বার্থে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সকলকে মেনে চলার জন্য অনুরোধ করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন