ছুরি হাতে জনসম্মুখে হামলা, টঙ্গীর সেই কিশোর কে আটক করেছে ডিসি ইলতুৎ মিশ

দ্বারা zime
০ মন্তব্য 204 দর্শন

 

গাজীপুরের টঙ্গীতে দিবালোকে ধারালো ছুরি (সুইচ গিয়ার) নিয়ে এক কিশোরের হামলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর সেই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে দত্তপাড়া হাজী মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কিশোরের নাম মিজানুর আলম সাব্বির ওরফে কেবিডি (১৮)। সে টঙ্গীর দত্তপাড়া হাউজ বিল্ডিং এলাকার শাহ আলমের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ইলতুৎ মিশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোর মিজানুর আলম সাব্বির এলাকায় কেবিডি নামে পরিচিত। কিশোর অপরাধের সাথে যুক্ত থাকার কারণে বাবার বাসা থেকে গত এক বছর আগে তাকে বের করে দেওয়া হয়। তাছাড়া তার বাবা-মায়ের মধ্যে ডিভোর্স হয়ে গেলে তার মা অন্যত্র বিয়ে করে চলে যায়। এ কারণে অভিভাবকহীন সাব্বির অপরাধ জগতে জড়িয়ে পড়ে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, বৃহস্পতিবার ধারালো ছুরি হাতে বনমালা এলাকায় এক কিশোরের হামলার ভিডিও আসে আমাদের হাতে। সেই ভিডিও দেখে পুলিশের একটি টিম দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে কিশোর সাব্বির ওরফে কেবিডিকে গ্রেপ্তার করেছে। তার সঙ্গে অপরাধ প্রবণ আরও বেশ কয়েকজন কিশোর ও যুবকের নাম পেয়েছি আমরা। তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইলতুৎ মিশ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাব্বির পুলিশকে জানিয়েছে কেবিডি এর পূর্ণাঙ্গ নাম- কে তে- কামলা, বি তে- বলদ, ডি তে- ডমেস্টিক, অর্থাৎ কেবিডি এর পূর্ণনাম কামলা বলদ ডমেস্টিক। তার সহযোগীরা তাকে এই নামে ডাকত। এর বাইরেও তার ব্যাপারে বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন