জনগণকে উদ্বুদ্ধ করতে প্রথম দিনেই করোনার ভ্যাক্সিন নিলেন সংগীত শিল্পী আবু আফ্ফান রোজবাবু

দ্বারা zime
০ মন্তব্য 217 দর্শন

 

অবশেষে অতি প্রত্যাশিত ‘কভিড-১৯ ভ্যাক্সিন’টির প্রথম ডোজ গ্রহণ করলেন সাতক্ষীরার কিংবদন্তী সংগীত শিল্পী,  সংগীত শিক্ষক ও লিনেট ফাইন আর্টস একাডেমীর পরিচালক আবু আফ্ফান রোজ বাবু।রবিবার সকার ১০ টায় তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে যান করোনা প্রতিরোধক টীকা গ্রহণ করতে।

টীকা গ্রহণ শেষে সংগীত শিক্ষক আবু আফ্ফান রোজ বাবু আপডেট সাতক্ষীরা কে বলেন,রবিবার বাংলাদেশে অনলাইন নিবন্ধনের মাধ্যমে শুরু হয় ‘কভিড-১৯ ভ্যাক্সিন’ গ্রহণের উদ্বোধন কার্যক্রম। আর প্রথম দিনই সরকারি ভাবে তার টীকা গ্রহনের তারিখ নির্ধারিত হয়।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ থেকে আত্মরক্ষার জন্য ‘কভিড-১৯ ভ্যাক্সিন’ গ্রহনের মাধ্যমে নিজের শারীরিক অনুভূতি দিয়ে বলছি গুরুত্বপূর্ণ কোন ব্যাধিতে আক্রান্ত ছাড়া ভ্যাক্সিনটি নিয়ে শঙ্কিত হবার এতটুকু কোন কারন নেই।তিনি আরো বলেন পৃথিবীর বহু দেশের মানুষ এখনো করোনা প্রতিরোধক টীকা পান নি। অথচ বাংলাদেশ গরীব একটি দেশ হলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনে আজ সারা বাংলাদেশের মানুষ করোনার টীকা পেতে যাচ্ছেন এবং প্রথম দিনেই আমি পেয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।এসময় গুণী এই শিল্পী আতংকিত না হয়ে সকল কে করোনার প্রতিষেধক টিকা নেওয়ার আহবান জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন