জেলাবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 318 দর্শন

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরা জেলা বাসিকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশের কর্ণধার, মানবিক পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।বৃহম্পতিবার রাত বারোটার পরে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো এক শুভেচ্ছা বার্তার মাধ্যমে বিষয়টি জানানো হয়।

শুভেচ্ছা বার্তায় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেছেন, বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ/তুই আপনাকে আজ বিলিয়ে দে, শোন আসমানী তাগিদ” – জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কালজয়ী এই গানের সুরে আমরা স্বাগত জানাই পবিত্র ঈদুল ফিতরকে। আমি সাতক্ষীরা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

পুলিশ সুপার বলেন পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে সকলের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি মুসলিম ভাইদের বড়ই আনন্দের-খুশির দিন।

তাই এ আনন্দ ছড়িয়ে পড়ুক সাতক্ষীরাবাসী সহ সবার মাঝে। শহরবাসী শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, আইন শৃঙ্খলা রক্ষায়  রমজান মাস জুড়ে জেলা পুলিশ তৎপর ছিল, যে কারণে রমজান মাসে চুরি, ডাকাতি  ছিনতাই সংগঠিত করতে পারেনি। এছাড়া ঈদ বাজারে একটি মহল জাল টাকার লেনদেন করে থাকে। জেলা পুলিশের তৎপরতার কারণে তারা এবার ঈদের বাজারে জাল টাকার ছড়াছড়ি করতে পারেনি।

তিনি বলেন, ঈদকে ঘিরে শুধু শহরে নয়, অন্যান্য উপজেলাগুলোতেও আমরা পুলিশের টহল বাড়িয়েছি। তাছাড়া অত্যন্ত অঞ্চলে বিট পুলিশ কাজ করে যাচ্ছে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত সাদা পোশাকে পুলিশের টিম কাজ করে যাচ্ছে। এছাড়াও ডিবি পুলিশের বেশ কয়েকটি টিম মাঠে আছে, মানুষ যেনো কোনো অবস্থাতেই ছিনতাই কিংবা ডাকাতির শিকার না হয়। আমরা আমাদের অবস্থান থেকে কাজ করছি, মানুষ যেনো একটু সচেতন হয়।

তিনি বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। সাতক্ষীরা বাসীর  মধ্যে ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন