জেলা ট্রাফিক পুলিশের অভিযানে যানবাহন থেকে ২০০ হাইড্রলিক হর্ণ অপসারন : জব্দ ১০ টি যানবাহন

দ্বারা zime
০ মন্তব্য 290 দর্শন

 

সাতক্ষীরা জেলা কে হাইড্রলিক হর্ণ মুক্ত করতে অভিযানে নেমেছে জেলা ট্রাফিক পুলিশ। মঙ্গলবার সকাল থেকে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়,বাসপাস মোড়, বিনেরপোতা মোড় ও পলিটেকনিক মোড়ে অভিযান চালিয়ে ২০০ টি র বেশি যারবাহন থেকে হাইড্রলিক হর্ণের বাসি খুলে নেন জেলা ট্রাফিক পুলিশ।এসময় ১০ টি ফিটনেস বিহীন যারবাহন আটক করে জেলা ট্রাফিক পুলিশ।

মঙ্গলবার সকালে এ অভিযান পরিচালনা করেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো: আসাদুজ্জামানের নেতৃত্বে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, হেড কোয়াটার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো:জিয়াউর রহমান, জেলা ট্রাফিক পুলিশের টিআই হারুণ উর রশিদ, ট্রাফিক সার্জেন্ট মামুন,ট্রাফিক সার্জেন্ট মুকুল,ট্রাফিক সার্জেন্ট শুভ, এটিএসআই জাহিদ ও সঙ্গীয় ফোর্স।  

জেলা ট্রাফিক পুলিশের টিআই হারুণ উর রশিদ সাংবাদিকদের জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিশ ও জেলার ৮টি থানার পুলিশ একযোগে অভিযানে নেমেছে পরিবহন /বাস-ট্রাক-মাইক্রবাস,প্রাইভেট সহ সকল প্রকার যানবাহন থেকে  ইড্রলিক হর্ণ অপসারনের জন্য। তিনি জানান, মঙ্গলবার দিনভোর অভিযান চালিয়ে ২০০ টির মত হাইড্রলিক হর্ণ অপসারন করা হয়েছে।এছাড়া ১০টি ফিটনেস বিহীন  যানবাহন আটক করা হয়েছে। টিআই হারুন আরো জানান,ট্রাফিক পুলিশের পাসাপাশি  সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে সাতক্ষীরা থানা পুলিশ ও কলারোয়া থানা পুলিশ যানবাহন থেকে হাইড্রলিক হর্ণ অপসারনে অভিযান অব্যহত রেখেছেন।

তিনি জানান একই ভাবে দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি ইয়াছিন আলির নেতৃত্বে দেবহাটা থানা পুলিশ, কালিগঞ্জ থানা পুলিশ,শ্যামনগর থানা পুলিশ ও আশাশুনি থানা পুলিশ অবৈধ হাইড্রলিক হর্ণ অপসারেনে অভিযান অব্যহত রেখেছেন। তিনি আরো জানান, একই ভাবে তালা সার্কেলের সিনিয়র এএসপি হুমায়ুন কবিরের নেতৃত্বে তালা থানা পুলিশ ও পাটকেলঘাটা থানা পুলিশ যানবাহন থেকে অবৈধ হাইড্রলিক হর্ণ অপসারনে নিরবিচ্ছিন্ন ভাবে অভিযান পরিচালনা করে যাচ্ছেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন