ডিএমপির সাথে নবনিযুক্ত আইজিপির মতবিনিময় অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 279 দর্শন

 

ঢাকা মেট্টোপলিটন পুলিশ ডিএমপিতে কর্মরত পুলিশ সদস্য থেকে শুরু করে অফিসারদের সঙ্গে মতবিনিময় করেছেন বাহিনী প্রধান (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ।

বুধবার রাজারবাগে পুলিশ অডিটোরিয়ামে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় আইজিপি করোনা পরিস্থিতিতে মাঠ পর্যায়ে কর্মরত পুলিশ সদস্যের সঙ্গে সরাসরি কথা বলেন। তাদের আনন্দ-কষ্টের কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

আইজিপি বলেন, করোনা পরিস্থিতিতে পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়েও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ একটি বিরল প্রাপ্তি। অতীতের দুর্যোগ ও দুঃসময়ে পুলিশের ভূমিকার মতো এবারও মানুষের পাশে থেকে তাদের সুরক্ষা ও কল্যাণ নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

সদস্যদের আশ্বস্ত করে আইজিপি বলেন, ‘জনগণের জন্য জীবন বাজি রেখে যারা কাজ করছে তাদের ও তাদের পরিবারের সুরক্ষা নিশ্চিত করবে বাংলাদেশ পুলিশ। রাষ্ট্রও তাদের সুরক্ষায় নানা আয়োজন রেখেছে। করোনা আক্রান্ত সদস্যদের খাদ্য, চিকিৎসা, বিনোদনসহ সকল প্রকার প্রয়োজনীয় আয়োজন নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে। নিয়মিত পরিবারের খোঁজখবর নিতে বলা হয়েছে।’

মাঠপর্যায়ে কর্মরত সকল পুলিশ সদস্যের সঙ্গে অফিসারদের নিয়মিত যোগাযোগ রেখে তাদের সুবিধ-অসুবিধার খোঁজখবর নিতে বলেছেন আইজিপি। সেই সঙ্গে মানুষের কল্যাণে পুলিশ সদস্যদের নির্ভীক ও নিরলস সেবা অব্যাহত রাখতে আহবান জানান বাহিনী প্রধান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন