ডিসির নির্দেশনায় করোনা পজিটিভ ব্যক্তির বাড়ি খাদ্য সামগ্রী ও গ্যাস সিলিন্ডার পৌছে দিলেন ইউএনও

দ্বারা zime
০ মন্তব্য 160 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা : শার্শা উপজেলার স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত মাহমুদ হক হাছানের সাতক্ষীরার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসন। আজ সোমবার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী করোনা আক্রান্ত ওই ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এসময় সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান,যশোর জেলায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকালীন করোনা পজিটিভ সনাক্ত মাহমুদ হক হাছানের সাতক্ষীরার উত্তর কাটিয়ার বাসা এবং গ্রামের বাড়িতে সংস্পর্শে আসা পরিবারের ১৬ সদস্য, ও প্রতিবেশী ২ ব্যক্তিকে জেলা প্রশাসক সাতক্ষীরা এস এম মোস্তফা কামাল এঁর নির্দেশে লকডাউনে রাখা হয়েছে।
উক্ত ব্যক্তির সাতক্ষীরার বাসায় প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া এবং গ্যাস সিলিন্ডার ও পানি সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী আরো বলেন,মান্যবর জেলা প্রশাসক স্যার করোনা পজিটিভ ব্যক্তির সাথে মোবাইলে সার্বক্ষনিক খোজ খবর নিচ্ছেন এবং এ বিষয়ে মানবিক ও সংবেদনশীল হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন,ওই ব্যক্তির যেহেতু যশোর জেলায় করোনা সনাক্ত হয়েছে সেহেতু এ বিষয়ে কোনরূপ বিভ্রান্ত ও আতংকিত না হয়ে সচেতন থাকার জন্য এবং সংশ্লিষ্ট বিষয়ে প্রকাশিতব্য প্রেসনোট অনুসরণের জন্য জেলা প্রশাসক মহোদয় জেলাবাসীকে অনুরোধ জানিয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন