ঢাকার স্পেশাল ব্রাঞ্চে (এসবি) যাচ্ছেন ঝিনাইদহের কৃতিসন্তান পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

ফেনী জেলায় দীর্ঘদিন সুনামের সাথে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন পদে দায়িত্ব পালন করেছেন পদন্নোতি প্রাপ্ত এই  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।শুধু তাই নয় চাকুরীর প্রথম জীবনে ২০১৩-১৪ সালে সাতক্ষীরা সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার থাকতে তিনি খুব দক্ষতার সহিত জামাত-শিবিরের তান্ডব থেকে সাতক্ষীরা সদর উপজেলা কে রক্ষা করেছিলেন।

সারা দেশে পুলিশ সুপার পদমর্যাদার ২১৫ জন কর্মকর্তার বদলি করা হয়েছে। বিসিএস (পুলিশ) ক্যাডারের ‘পুলিশ সুপার’ পদমর্যাদার ২১৫ জন কর্মকর্তা বদলি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ বৃহস্পতিবার (১৮ জুন) আদেশ জারি করে।

তাদের বেশিরভাগকে জেলার পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন, নৌ-পুলিশ, বিশেষ শাখা (এসবি), মহানগরের উপ-কমিশনার হিসাবে বদলি করা হয়েছে। তারা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কর্মরত আছেন।

একটি সূত্র থেকে জানা যায়, বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে ফেনীর পুলিশ সুপার( দুই) কাজী মনিরুজ্জামান, বিপি-৭৬০৬১১৯৬৫৬ কে বাংলাদেশ পুলিশ বিশেষ শাখা (এসবি) ঢাকা’র পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

 

এদিকে স্পেশাল ব্রাঞ্চে পুলিশ সুপার পদে পদায়ন পাওয়ার শিক্ষা মন্ত্রনালয়ের ডেপুটি সেক্রেটারি আ ন ম তারিকুল ইসলাম  নবনিযুক্ত পুলিশ সুপার কাজী  মনিরুজ্জামান কে অভিনন্দন জানিয়েছেন।