ফেনী জেলা পুলিশের পক্ষ থেকে কাজী মনিরুজ্জামানকে বিদায়ী সংবধনা প্রদান

দ্বারা zime
০ মন্তব্য 317 দর্শন

 

ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ জুন ২০২০ খ্রিষ্টাব্দ তারিখে ফেনী জেলা পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ফেনী জেলা পুলিশ।উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কে বিদায়ী সংবর্ধনা জানান ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম, পিপিএম। সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার বিদায়ী অতিথির ভূয়সী প্রশংসা করে ফেনীতে চাকুরী করা অবস্থায় বিভিন্ন সফলতার ঘটনা তুলে ধরে ব্যক্তব্য প্রদান করেন।অনুষ্ঠানে বিভিন্ন থানার অফিসার ইনচার্জ গণ পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কে বিদায়ী সংবর্ধনা জানান।অনুষ্ঠানে বিদায়ী অতিথি পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোহাম্মদ রবিউল ইসলাম,সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ খালেদ হোসেন সহ বিশেষ শাখার ডিআইওয়ান,জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সহ ফেনী জেলার সকল অফিসার ইনচার্জ উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত এর আগে বৃহস্পতিবার স্বরাষ্ট্র  মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপন জারি করা হয়। মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত উক্ত প্রজ্ঞাপনে ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কে ঢাকার স্পেশাল ব্রাঞ্চের পুলিশ সুপার পদে পদায়ন করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন