যথাযোগ্য মর্যাদায় ফেনীতে হানাদার মুক্ত দিবস উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 482 দর্শন

 

ফেনী মুক্ত দিবস উপলক্ষে শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফেনী ইউনিট কমান্ডের উদ্যোগে শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্বে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফেনী সরকারী কলেজস্থ শহীদ বুদ্ধিজীবি স্মৃতিসৌধে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রমোটেড পুলিশ সুপার) কাজী মোঃ মনিরুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র হাজি আলাউদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান প্রমূখ।

এ সময় জেলা উপজেলার মুক্তিযোদ্ধা, প্রশাসনের কর্মকর্তা, আমন্ত্রিত অতিথিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, অনেক রাজাকার আছে, অনেক লোক আছে, যারা মুক্তিযুদ্ধের সার্টিফিকেট নিয়েছে। জেলা প্রশাসনসহ উচ্চ পর্যায়ের সকলকে অনুরোধ করবো যারা যুদ্ধ করে নাই, সেই রাজাকার বিভিন্ন দলের বিভিন্ন লোক যারা মুক্তিযুদ্ধ না করেও সার্টিফিকেট নিয়েছে। টাকার বিনিময়ে বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করছেন। এদের অনতি বিলম্বে বাদ দিয়ে সত্যিকার মুক্তিযোদ্ধাদেরকে তালিকায় সম্পৃক্ত করা হোক। সম্প্রতি সময়ে সত্যিকার মুক্তিযোদ্ধাদের অপমান অপদস্ত করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন