ঢাকা রেঞ্জাধীন ১৩টি জেলার ফেসবুক পেজ ব্যবহারকারীদের একদিনের কর্মশালা অনুষ্ঠিত ।।

দ্বারা zime
০ মন্তব্য 299 দর্শন

 

ঢাকা রেঞ্জাধীন ১৩টি জেলার ফেসবুক পেজ ব্যবহারকারীদের একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ অক্টোবর ঢাকা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে এ কর্মশালার উদ্বোধন করেন অতিঃ ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) জনাব জিহাদুল কবির, বিপিএম পিপিএম।
কর্মশালায় ১৩টি জেলা থেকে বিভিন্ন পদবীর ফেসবুক পেজ অপারেটরগণ অংশগ্রহন করেন। উল্লেখ্য যে ইতোপূর্বে ঢাকা রেঞ্জ সার্কুলার নং- ০২, তারিখ- ২৩/০৯/২০১৯ খ্রিঃ মূলে ফেসবুক পেজ ব্যবহার সংক্রান্ত এক নির্দেশনা প্রদান করা হয়। উক্ত নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে এ কর্মশালার আয়োজন করা হয়। নির্দেশনাসমূহ নিম্নরূপ:

🖥 জেলা পুলিশ ইউনিটের নামে ফেসবুক পেজ খুললে সেটি অবশ্যই সংশ্লিষ্ট পুলিশ ইউনিটের নামে খুলতে হবে।

💻 অদ্যাবধি যে সকল ইউনিটের ফেসবুক পেজ পদ/ব্যক্তি নামে খোলা হয়েছে, সেগুলো সংশ্লিষ্ট ইউনিটের নামে পরিবর্তন করতে হবে
🖥 ঢাকা রেঞ্জাধীন যে সকল থানা/সার্কেল/জেলায় ফেসবুক পেজ চালু করা হয়নি তাদের উপর্যুক্ত নির্দেশ মোতাবেক ফেসবুক পেজ চালু করতে
উদাহরণ স্বরূপ- নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার ফেসবুক পেজের নাম হবে- রূপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ, সার্কেল অফিসের ফেসবুক পেজের নাম হবে- রূপগঞ্জ সার্কেল, নারায়ণগঞ্জ এবং জেলার ফেসবুক পেজের নাম হবে- জেলা পুলিশ নারায়ণগঞ্জ।

👍 ফেসবুক পেজের প্রোফাইল পিকচারে বাংলাদেশ পুলিশ মনোগ্রাম এর ছবি সন্নিবেশিত করতে হবে। এছাড়া ফেসবুক পেজের কভার পিকচারে সংশ্লিষ্ট ইউনিটের নাম সম্বলিত অফিসের/কার্যালয়ের ছবি সন্নিবেশ করতে হবে।

👍 সংশ্লিষ্ট ইউনিটের ফেসবুক পেজকে ঢাকা রেঞ্জ ডিআইজির অফিসিয়াল ফেসবুক একাউন্ট “Dig Dhaka Range” এবং অফিসিয়াল ফেসবুক পেজ “Dhaka Range, Bangladesh Police” এর সাথে সংযুক্ত (Add) করার জন্য নির্দেশ প্রদান করা হলো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন