তিন দিনের সফরে সাতক্ষীরা আসলেন বিভাগীয় কমিশনার মো.ইসমাইল হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 236 দর্শন

 

খুলনার নবাগত বিভাগীয় কমিশনার মো.ইসমাইল হোসেন তিনদিনের সফরে সাতক্ষীরায় এসেছেন। আজ শুক্রবার সকালে সাতক্ষীরায় আগমনের পর সাতক্ষীরা সার্কিট হাউসে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁকে অভ্যত্থনা জানানো হয়।অভ্যার্থনা জানান জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

পরে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো: আফজাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বিভাগীয় কমিশনার কে সালামী প্রদান করেন।এসময় অতিরিক্ত জেলা প্রশাসক গণ, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী সহকারী কমিশনার ভুমি আসাদুজ্জামান ও এনডিসি উপস্থিত ছিলেন।
বিকাল সাড়ে ৩টায় তিনি সুন্দরবনের জীববৈচিত্র, বাওয়াল ও মৌয়ালদের জীবন পদ্ধতি তিনি সরেজমিনে পরিদর্শন করবেন।

শনিবার বেলা ১০টা ৪৫টায় বাংলাদেশ মানবাধিকার কমিশন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে ‘বঙ্গবন্ধু ও মানবাধিকার’ শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন। বেলা ১২টায় মুবিবর্ষ উপলক্ষে আইটি প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন।

বিকাল ৪টায় জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন এবং ৪টা ১৫টায় জেলা জেলা প্রশাসকের বাংলোর নবনির্মিত চত্বর ‘অনুভব’ উদ্বোধন করবেন। সাড়ে ৪টায় জেলা লেডিস ক্লাব আয়োজিত পিঠা উৎসবে যোগদান করবেন। সন্ধ্যা ৭টায় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

রোববার সকাল ১০টায় মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মশালায় যোগদান। ১১টা ১৫টায় জেলা প্রশাসকের সম্প্রসারণকৃত সম্মেলন কক্ষ উদ্বোধন। ১১টা ৩০টায় জেলার গুরুত্বপূর্ণ কর্মকর্তা ও সূধিজনদের সাথে মতবিনিময়। ১২টা ৩০টায় সাতক্ষীরা সদর উপজেলার নবনির্মিত ভূমি অফিস উদ্বোধন।

বেলা ১টায় প্রমীলা ক্রিড়াবীদদের মাঝে বাইসাইকেল ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। বিকাল ৪টায় বঙ্গবন্ধুর সোনার বাংলা পল্লী দর্শন ও উপকারভোগীদের সাথে সৌজন্য সাক্ষাৎ, বৃক্ষরোপন ও কম্বল বিতরণ করবেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন