ত্রাণ বিতরণে কোন রকম অনিয়ম বরদাস্ত করা হবেনা : জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 326 দর্শন

 

ফিংড়ি আশ্রায়ন প্রকল্পের ১৬০ জন অসহায় ও দুস্থ্য খেটে খাওয়া  মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সদর উপজেলার ফিংড়ি আশ্রায়ন কেন্দ্রের ১৬০ টি পরিবারের মাঝে তিনি প্রধান মন্ত্রীর দেওয়া ত্রাণ বিতরণ করেন।খাবার সামগ্রী বিতরণ কালে জেলা প্রশাসক মোস্তফা কামাল বলেন মাননীয় প্রধান মন্ত্রী আপনাদের জন্য এ উপহার পাঠিয়েছেন। আপনারা এ উপহার নিয়ে ঘরে থাকবেন কোন রকম ঘর থেকে বের হবেন না।


জেলা প্রশাসক বলেন ত্রাণ বিতরণে কোন রকম অনিয়মিত বরখাস্ত করা হবে।তিনি বলেন করোনা মোকাবেলায় জনপ্রতিনিধি, জেলা প্রশাসন,সেনাবাহিনী ও পুলিশ বিভাগ মাঠে কাজ করছে। আপনার ধৈয্য ধরে দুটো সপ্তাহ ঘরে থাকবেন এবং নিরাপদে থাকবেন।তিনি বলেন আপনারা যদি ঠিকঠাক মত ত্রাণ না পান তাহলে আমাকে অথবা নির্বাহী অফিসার দের কে জানাবেন। ত্রাণ বিতরণের তালিকায় যদি গরমিল হয় তাও আপনারা আমাকে অথবা নির্বাহী অফিসারদের কে জানাবেন।

এসময় ১৬০ টি পরিবারের প্রত্যেক টি পরিবার কে ১০ কেজি চাল ২ কেজি আলু, হাফ কেজি ডাল, ১ লিটার তেল, ১ টি সাবান,১ প্যাকেট লবণ প্রদান করা হয়। ত্রাণ বিতরণ কালে জেলা প্রশাসকের সাথে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইয়ারুল ইসলাম , ফিংড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামছুর রহমান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন