দেবহাটায় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ.মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 215 দর্শন

 

কে এম রেজাউল করিম :  দেবহাটায় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট ২০২০ উদ্বোধনকালে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ. মহিদ উদ্দীন বিপিএম (বার) বলেছেন, খেলাধুলার মাধ্যমে একটি মাদকমুক্ত দেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে।

দেশে কোন মাদক সেবী বা মাদক ব্যবসায়ী থাকবেনা উল্লেখ করে তিনি বলেন, পুলিশকে যেনো কারো বিরুদ্ধে  কোন ফৌজদারী মামলা নিতে না হয়।

খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ. মহিদউদ্দীন বিপিএম (বার) বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে বলেছেন, তাই পুলিশ সর্বদা মাদক নির্মূলে তৎপর। খেলাধুলার মাধ্যমে একটি জাতি অতি দ্রæত বিশে^র দরবারে পরিচিতি লাভ করতে পারে তার প্রমান বাংলাদেশ দেখিয়েছে। বর্তমানে আমরা বিশে^র দরবারে অতি পরিচিত একটি নাম।

শনিবার বিকাল ৩ টায় দেবহাটার সখিপুর ফুটবল মাঠে সখিপুর উদয়ন সংঘ ও সখিপুর মিতালী সংঘের সার্বিক ব্যবস্থাপনায় ৮দলীয় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখাকালে খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ. মহিদউদ্দীন বিপিএম (বার) উপরোক্ত কথাগুলো বলেন। সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ মুনসুর আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি এমন ধরনের খেলা আয়োজক কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, সরকারের ২০৪১ ভিশন বাস্তবায়ন করে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানে সকলকে একযোগে কাজ করতে হবে। সকল প্রকারের সন্ত্রাস, নাশকতা ও অন্যায় অপরাধ দূর করতে হবে। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সখিপুরের বিশিষ্ট সমাজসেবক খেলা আয়োজনের পৃষ্টপোষক সরদার আমজাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবহাটা ( সার্কেল) শেখ মোহাম্মদ ইয়াছিন আলী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন প্রমুখ। ফুটবল টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে সংযুক্ত রয়েছে দেবহাটা প্রেসক্লাব। এছাড়া খেলাটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সখিপুর মিতালী সংঘ ও উদয়ন সংঘ। ৮দলীয় টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রতিদ্বন্দ্বিতা করে গোপালগঞ্জ জেলার ফ্রেন্ডস ক্লাব এবং সাতক্ষীরা জেলার ইশ্বরীপুর-শ্যামনগর ফুটবল একাদশ। নির্ধাররিত সময়ে উভয় দল কোন গোল করতে না পারায় টাইব্রেকারে গোপালগঞ্জ একাদশ ৫ গোলে জয়ী হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন