কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা জানালেন রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 239 দর্শন

 

কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা জানিয়েছে কুমিল্লা জেলা পুলিশ। মুক্তিযুদ্ধে শহীদ, যুদ্ধের পরবর্তী সময়ে মৃত্যুবরণ করা এবং জীবিতসহ ২৩২ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে এই সংবর্ধনা দেওয়া হয়। সোমবার (২১ ডিসেম্বর) কুমিল্লা পুলিশ লাইন্সের শহীদ আর আই আব্দুল হালিম মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন।
তিনি বলেন, মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যরা বাংলাদেশের গোটা পুলিশ ডিপার্টমেন্টকে গর্বিত করেছেন। মুক্তিযুদ্ধে পুলিশের অবদান বাংলাদেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। যুদ্ধে শহীদ হওয়াসহ অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের কারণে আজ আমরা পুলিশের বড় বড় কর্মকর্তা হতে পেরেছি।
কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আরিফুর রহমান।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ও কুমিল্লার সদর সার্কেল মো. তানভীর সালেহীন ইমনের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার মো:সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আজিম উল-আহসান সহ অবসপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এবং যুদ্ধে শহীদ ও মৃত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের পরিবার।
এর আগে কুমিল্লা পুলিশ লাইন্সে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন