ইবি থানাকে মাদক-সন্ত্রাস মুক্ত করতে নিরলস পরিশ্রম করছেন ওসি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 267 দর্শন

 

বিজয় নিউজ : কুষ্টিয়া ইবি থানায় তিনি যোগদান করেছেন ৫ই আগষ্ট । মাত্র ১৮দিন তাঁর কর্মস্থলে অবস্থান । এরই মাঝে ইবি থানার ৭ ইউনিয়নের মানুষ তাঁকে শ্রদ্ধা ও ভালোবাসা জানাতে শুরু করেছে । কারন একটিই ইবি থানা এলাকা মাদক-সন্ত্রাস মুক্ত করতে নিরলস পরিশ্রম করে চলেছেন নবাগত ওসি মোস্তাফিজুর রহমান ।

“ পুলিশ হবে জনগণের বন্ধ” এই স্লো-গানকে সামনে রেখে মাদক-সন্ত্রাস, আপহরনকারী, চাঁদাবাজ ও ছিনতাইকারী মুক্ত করতে ছুটে চলেছেন তিনি । সততা,নিষ্টার কারণে তিনি সাতক্ষীরা  জেলা পুলিশের ক্রাইম কনফারেন্সে  ১৬ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার লাভ করেন ।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম(বার) এঁর দিক নির্দদেশনা মোতাবেক ওসি মোস্তাফিজুর রহমানের প্রচেষ্টায় সম্প্রতি পশ্চিম আব্দালপুরের অপহৃত কিশোরী দোলন (১৬) উদ্ধার হয় কয়েক ঘন্টার মধ্যে । আশা নামে এক অপহরণকারীও গ্রেফতার করেন তিনি। যোগদানের পর থানা এলাকায় মাদকখোর, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা রয়েছে আতংকের মধ্যে । ইবি থানা এলাকা মাদকমুক্ত করতে তিনি তার সহকর্মী দারোগা নজরুল ইসলাম, দারোগা দেবব্রতসহ সকল অফিসার ও কনষ্ট্রবলদের নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

ওসি মোস্তাফিজুর রহমান বিজয় নিউজকে বলেন, আমি ইবি থানায় যোগদানের পর থানাকে দালাল মুক্ত করেছি । আমার সাথে দেখা করতে কাউকে দালাল ধরে আসতে হবে না।থানায় জিডি করতে কিংবা অভিযোগ দাখিল কিন্বা মামলা করার জন্য কোন টাকা পয়সা দেয়া লাগবে না। সাধার মানুষের জন্য ইবি থানা উন্মুক্ত । বন্ধুর মত এলাকার মানুষের পাশে থাকা আমাদের কাজ । তিনি বলেন আমি চাঁদাবাজ,সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী,ও চোর-ডাকাতদের শত্রু। আমি যত দিন ইবি থানায় থাকবো তত দিন মানুষকে শান্তিতে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালাবো ।

বর্তমান সরকারের এবং বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমুর্তি উজ¦ল করতে সাহসীকতা ভুমিকা ও জীবনের ঝুঁকি নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ছিনতাইকারীদের ধরতে দিনরাত অভিযান চালিয়ে যাচ্ছেন ওসি মোস্তাফিজুর রহমান। এছাড়াও মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী মুক্ত করতে থানার বিভিন্ন এলাকায় সুধীজন, পুলিশিং কমিটি, ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভা করে যাচ্ছেন তিনি ।

আব্দালপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা লক্ষীপুরের শাহািবুদ্দিন স্বপন বলেন,জনাব মোস্তাফিজুর রহমান ইবি থানার মানুষের আশীর্বাদ হিসেবে এসেছেন। তিনি যোগদান করার পর থেকে এলাকায় ক্রাইম কমে গেছে ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন