দেবহাটা থানা পুলিশের অভিযানে ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক-৩

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 221 দর্শন

 

দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিল সহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার ও নিয়মিত মামলার ১ জন আসামীকে গ্রেফতার করেছে।

থানা পুলিশের সুত্র জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল)  এসএম জামিল আহমেদ স্যারের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ  শেখ ওবায়দুল্লাহ র  নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে গত ৩০/০৪/২০২২ তারিখ, এসআই(নিঃ) হাফিজুর রহমান, এসআই(নিঃ) নূর মোহাম্মাদ মোস্তফা, সংঙ্গীয় ফোর্সসহ ভিন্ন ভিন্ন ভাবে অভিযান পরিচালনা করে  মাদক ব্যাবসায়ী ১। মোঃ সিরাজুল ইসলাম(৩২), পিতা-মৃত সোবহান , গ্রাম- জগন্নাথপুর, ২. আব্দুল্লাহ সরদার(৩০), পিতা-মোঃ হামিদ সরদার , গ্রাম- নাংলা , উভয়থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরাদ্বয়ের নিকট থেকে ৪০ পিচ মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। একই দিন পৃথক অভিযানে  দেবহাটা থানার নিয়মিত মামলার আসামী ১। রেজাউল ইসলাম(৩৫), পিতা-জিয়াদ আলী গাজী , গ্রাম- বহেরা, থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরাদেরকে গ্রেফতার করে থানা পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, আটককৃত মাদক ব্যবসাী দের নামে দেবহাটা থানায় মামলা দায়ের পুর্বক তাদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন