দেবহাটা থানা পুলিশের পৃথক অভিযানে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী সহ আটক-২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 154 দর্শন

 

দেবহাটা থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টমূলে (১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত) ১ জন ও ওয়ারেন্টমূলে অপর ১ জনসহ মোট ২ জন আসামী গ্রেফতার করেছে।

থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান  ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার  অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ র  নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ০৯/১০/২০২২ তারিখ, এসআই(নিঃ) আসিফ মাহমুদ, এএসআই(নিঃ) মোঃ শামীম হোসেন সংঙ্গীয় ফোর্সসহ পারুলিয়া এলাকা হইতে সিআর ওয়ারেন্টভুক্ত(১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত) আসামী ১। মোঃ আবু সাঈদ শেখ, পিতা-মৃত শাহাদাৎ শেখ, সাং-পারুলিয়া, ও একই তারিখে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী ২। শাহিন শেখ, পিতা-মৃত শেখ ইনতাজ আলী, সাং- পারুলিয়া গুচ্ছগ্রাম, উভয়থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করিয়া আসামীদ্বয়কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান,আটককৃতদের  বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন