ধর্ম যার যার উৎসব সবার : দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 262 দর্শন

 

“ধর্ম যার যার উৎসব সবার “এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন শারদীয় দুর্গাপূজা/২০২২ সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষে দেবহাটা থানায় মতবিনিময় ও সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনা অনুযায়ী দেবহাটা থানায় আসন্ন শারদীয় দুর্গাপূজা/২০২২ উৎসব আনন্দমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে গতকাল  ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রি: অফিসার ইনচার্জ, দেবহাটা থানা এর কার্যালয়ে  শেখ ওবায়দুল্লাহ অফিসার ইনচার্জ, দেবহাটা থানার  সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় ও সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন  আলহাজ্ব মোঃ মুজিবর রহমান,চেয়ারম্যান, দেবহাটা উপজেলা,  এসএম জামিল আহমেদ  সহকারী পুলিশ সুপার দেবহাটা সার্কেল, সুভাষ চন্দ্র ঘোষ সভাপতি জেলা ও দেবহাটা উপজেলা পূজা উদযাপন পরিষদ,  চন্দ্রকান্ত মল্লিক দেবহাটা হিন্দু,বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি, মোঃ হাবিবুর রহমান সবুজ এবং জিএম স্পর্শ দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, জনাব নির্মল কুমার মন্ডল সাধারন সম্পাদক উপজেলা পূজা উদযাপন পরিষদ, অজয় কুমার ঘোষ দেবহাটা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি, দেবহাটা উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়াম্যান বৃন্দ এবং উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ সহ স্থানীয় জনপ্রতিনিধগন।

সভায় দেবহাটা থানার ওসি বলেন, ধর্ম যার যার উৎসব সবার।বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে হিন্দু মুসলমান ভাই-ভাই।ওসি বলেন যারা ধর্মের নামে বিশৃঙ্খলা তৈরি করে তারা আদর্শ মুসলমান নয়।যারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে নাশকতা করার চেষ্টা করে তারা দেশ ও রাষ্ট্রের শত্রু।তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেবহাটা থানা পুলিশ প্রতিমা বিসর্জনের আগ পর্যন্ত প্রত্যেকটি পুজামন্ডপে নিরাপর্ত্তা নিশ্চিত করবে।তিনি সনাতনধর্মীদের  নির্ভয়ে দুর্গোৎসব পালন করার আহবান জানান।

উক্ত সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন  মোঃ তুহিনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবহাটা থানা, সাতক্ষীরা। এছাড়াও থানার সকল পর্যায়ের অফিসার ফোর্স এবং বিট অফিসারগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন