ধর্ষণের হাত থেকে এক কিশোরী কে বাঁচিয়ে দিলো পুলিশের গাড়ির জ্বলতে থাকা বার লাইট

দ্বারা zime
০ মন্তব্য 172 দর্শন

 

দুই বখাটে কিশোরের যোগসাজশ কে ৭ম শ্রেণীর ছাত্রীকে কলাগাছের বাগানে জোরপূর্বক নিয়ে ধর্ষণচেষ্টাঃ কিশোরির সাহসিকতা ও টহলরত পুলিশ অফিসারের সহযোগিতায় অল্পের জন্য রক্ষা—

 

গত ২৩-০১-২০২১ খ্রিঃ তারিখে আনুমানিক রাত্র ১০.৩০ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ আফজাল হোসেন সঙ্গীয় দেহরক্ষীসহ রাত্রি কালীন টহলরত ডিউটি তদারকি করছিলেন।


সাতক্ষীরা বাইপাস রোডে লাবসা থেকে মেডিকেল যাওয়ার সময় বকচরা মোড় থেকে অনুমানিক ২৫০ গজ দূরে মেডিকেলের দিকে মেইন রোডের পাশে একটি মোটরসাইকেল কাত হয়ে পড়ে থাকতে দেখে বডিগার্ড কনস্টেবল আসাদ। ঘনকুয়াশ আসাদের চোখ ফাঁকি দিতে পারেনি। প্রাথমিকভাবে মনে হল রোড এক্সিডেন্ট। পরক্ষণেই ড্রাইভার কনস্টেবল কামালের চোখে পড়ল ৩টি ছায়ামূর্তি-যেন ছুটে পালাচ্ছে। কালক্ষেপন না করে ডেকে আনা হল নাইট কিলো টিমকে। ইতোমধ্যে কয়েকশ’ গজ দূর থেকে কিছু গ্রামবাসী উপস্থিত হয়। আশান্বিত হলেন অতিঃ পুলিশ সুপার। কিছু সময় বাদে খবর এল একটি মেয়ে নিখোঁজ হয়েছে ইটাগাছা থেকে যা ওখান থেকে প্রায় ৫/৭ কিলো দূরে। আরো কিছু পরে নিশ্চিত হওয়া গেল ঐ মেয়েটি হাঁপাতে হাঁপাতে ২০০-৩০০ গজ দূরে একটি দোকানে আশ্রয় নেয়। মেয়েটিকে হেফাজতে নেয়া হল। গা শিউরে উঠার মত ঘটনা।

রাত ৯ঃ৩০ এর দিকে মেয়েটি তার বাড়ি ইটাগাছার কাছে একটি দোকানে যায় ছোট ভাইয়ের জন্য চকলেট নিতে। বখাটে সেই দুই কিশোর আগেও তাকে কুপ্রস্তাব দিয়েছিল মেয়েটিকে দেখতে পেয়ে ফুসলিয়ে মোটরসাইকেলে জোর করে তুলে নিয়ে যায় সেখানে। রাস্তা থেকে দুইজনে কোলে করে খাল পাড় হয়ে জমি পাড় হয়ে কলাগাছের বাগানে নিয়ে ধস্তাধস্তি করে ধর্ষনের চেষ্টা করে। কথামত সায় না দিলে মেরে ফেলার হুমকি দেয়। প্রচন্ড শীতে পাতলা একটি সালোয়ার কামিজ উড়না পরা মেয়েটি শীতে ও ভয়ে ঠকঠক কাঁপছিল যদিও আত্মসম্ভ্রম রক্ষা করতে দুজনকে পরাস্ত করে দৌড়ে খাল পেরিয়ে হাইওয়েতে উঠতে সক্ষম হয়।

বখাটে দুজনও তাকে ধরে ফেলে। মেয়েটি বাঁচতে পুনরায় ঝাপটি মেরে দৌড়াতে চেষ্টারত। ততক্ষণে অতিঃ পুলিশ সুপার গাড়ির বার লাইটের আলো দেখে বখাটেরা লুকিয়ে যায়। এসআই আহমদ কে নিয়ে ভিকটিমসহ ঘটনাস্থল কলাগাছের বাগানে পরিদর্শন করেন অতিঃ পুলিশ সুপার আফজাল হোসেন।

উদ্ধার হয় এক বখাটের মোবাইল ফোন। সেই সূত্র ধরে এক বখাটেকে কিছুসময়ের মধ্যে এরেস্ট করা হয়। আজ ২৪/১/২১ খ্রিঃ অপর বখাটেকেও গ্রেফতার করে এসআই আহমদ।

আল্লাহর মেহেরবাণী, মেয়েটির বেঁচে থাকার অদম্য ইচ্ছাশক্তি এর পাশাপাশি হয়তবা পুলিশের গাড়িতে জ্বলতে থাকা বার লাইট বাঁচিয়ে দিয়েছে মেয়েটিকে সেদিনের জন্য।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন