সাতক্ষীরায় প্রাইভেট কারে ৪২ বোতল ফেনসিডিল উদ্ধার ডিবি পুলিশের সোর্সসহ আটক – ৪

দ্বারা zime
০ মন্তব্য 269 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আসা : অভিনব কায়দায় প্রাইভেটকারের সিটের তলায় বিশেষ ভাবে তৈরী ট্যাঙ্কে লুকিয়ে রাখা ৪২ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে সাতক্ষীরা থানা পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে আইন-শৃংখলা বাহিনীর  সোর্স সহ ৪ মাদক ব্যবসায়ীকে।

রোববার(২৪ জানুয়ারী) সন্ধায় সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে সাতক্ষীরা থানার এসআই আহম্মদ আলীর নেতৃত্বে পুলিশ সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ওরফে আসাদুল, সাতক্ষীরা সদরের যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে জেলা আইন-শৃংখলা বাহিনীর সোর্স পরিচয় দানকারী সাদ্দাম হোসেন, কাশেমপুর গ্রামের আঃ সাত্তারের ছেলে আবু সাঈদ ও বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান।

পুলিশ জানায়, সাদ্দাম হোসেন বহুদিন যাবত সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত দিয়ে মাদক ও অস্ত্রের ব্যাবসা করে আসছিলেন। সাইনবোর্ড হিসেবে জেলার র্্যাব -বিজিবির  সোর্স পরিচয় দিতো সে। সাদ্দাম হোসেন এর নামে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে। এছাড়াও স্বর্ণ ও মাদক ছিনতাইয়ের একাউন্ট অভিযোগ ও রয়েছে তার নামে।

সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক আহম্মদ আলী জানান, সন্দেহজনক হলে প্রাইভেটকারটি আটক করে তল্লাশী করা হয়। তল্লাশীকারে প্রাইভেটকারের সিটের মধ্যে লুকানো ৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার ও চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি। 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।তিনি আরো জানান,আকটকৃতদের বিঞ্জ আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন