নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক- জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 228 দর্শন

 

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে পুনরায় নৌকা প্রতিকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মিজানুর রহমান বাবু সানাকে বিজয়ী করার জন্য ধুলিহর ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রবিবার (২৪ অক্টোবর) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বোরহান উদ্দীনের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মিজানুর রহমান বাবু সানার সঞ্চালনায় ওই আহ্বান জানিয়ে বক্তারা বলেন, নৌকা প্রতিকে ভোট দিয়ে এদেশের মানুষ কখনো বঞ্চিত হয়নি। নৌকা প্রতিকে ভোট দিয়ে এদেশের মানুষ পেয়েছে প্রিয় স্বাধীনতা। নৌকা প্রতিকে ভোট দিয়ে এদেশের মানুষ পেয়ে ভোট ও ভাতের অধিকার। পেয়ে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য এসএম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, আওয়ামী লীগ নেতা গণেশ চন্দ্র ম-ল প্রমুখ। এসময় বক্তারা বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন। বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে বক্তারা বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বক্তারা চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীদেরও সমালোচনা করেন। জেলা আওয়ামী লীগের নেতারা বলেন, নৌকার মাঝি হতে না পেরে অনেকেই বিদ্রোহী প্রার্থী হিসেবে আজ আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। এসময় বিদ্রোহী প্রার্থীদেরকে সতর্ক করে বক্তারা বলেন, কোন প্রার্থী যদি কারো নাম ভাঙিয়ে কোন নেতাকর্মীকে সে হেনস্তা করে তাহলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে। কোন নেতাকর্মীকে ভয় ভীতি দেখানো হলে সেটা জেলা আওয়ামী লীগের নেতাদের তাৎক্ষণিকভাবে জানানোর জন্য অনুরোধ করেন বক্তারা। বক্তারা বলেন, নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। যেভাবে আওয়ামী লীগকে নৌকায় ভোট দিয়ে সরকার গঠনের সুযোগ দিয়ে মানুষের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন, একইভাবে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে নৌকায় ভোট দিন। নৌকায় ভোট দিলে ধুলিহরের মানুষ উন্নত জীবন পাবে আর গ্রামগুলো শহরের সুবিধা পাবে। বক্তারা এসময় সৌহার্দ-সম্প্রীতি বজায় রেখে নৌকা প্রতিকের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। অনুষ্ঠান পরবর্তী মোনাজাত পরিচালনা করেন মুফতি হাফিজুর রহমান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন