পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যবসায়ী, রেস্টুরেন্ট ও হোটেল মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে আরএমপি কমিশনারের মতবিনিমিয় সভা।।

দ্বারা zime
০ মন্তব্য 403 দর্শন

 

আজ ২৫ এপ্রিল ২০১৯ খ্রিঃ তারিখে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির বিপিএম পিপিএম রাজশাহী মহানগর এলাকার ব্যবসায়ী, রেস্টুরেন্ট ও হোটেল মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহন করে। সভায় আরএমপির অতিরিক্ত কমিশনার জনাব মোঃ সুজায়েত ইসলাম সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উন্মুক্ত আলোচনা পর্বে আগত নেতৃবৃন্দ আসন্ন পবিত্র রমজান মাসে পুরো শহরের প্রধান প্রধান মার্কেট যেমন আরডিএ, নিউমার্কেট, হরগ্রাম নিউমার্কেট, সাহেব বাজার, নওদাপাড়া বাজার, বিনোদপুর ও কাটাখালী বাজার ইত্যাদি এলাকায় পুলিশের টহল আরো বাড়ানো, অস্থায়ী পুলিশ বক্স স্থাপন এবং মার্কেট ও বিপনিবিতান গুলোর সামনে যানজট নিরসনের বিষয়ে পুলিশের সহযোগিতা বৃদ্ধির জন্য বলেন।

কমিশনার মহোদয় সকল বক্তার বক্তব্য গুরুত্বসহকারে শোনেন এবং তাদের পরামর্শ ও পর্যবেক্ষনের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন আসন্ন রমজান মাসের পবিত্রতা রক্ষা এবং শ্রীলংকায় ঘটে যাওয়া সাম্প্রতিক সন্ত্রাসী হামলার বিষয়গুলো মাথায় রেখে আরএমপি পুরো শহরের জন্য, বিশেষত প্রধান প্রধান মার্কেট, হোটেল রেস্তোরা সংলগ্ন এলাকাগুলোকে ঘিরে নিরাপত্তা পরিকল্পনা তৈরী করেছে। রমজান মাসে মার্কেট গুলোতে পুলিশের সার্বক্ষণিক টহল, রাস্তায় মোটরসাইকেলে টহল এবং যানজট নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

পুলিশ কমিশনার মহোদয় আগত নেতৃবৃন্দকে আহবান জানান তাদের প্রতিষ্ঠান গুলোতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য। এছাড়া হোটেল মালিকদের জাতীয় পরিচয়পত্র ছাড়া কোন ব্যক্তিকে কক্ষ ভাড়া না দেওয়ার জন্য বলেন। এছাড়াও হোটেলে আগত বিদেশীদের ব্যাপারে সার্বক্ষণিক পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করে।

কমিশনার মহোদয় পরিশেষে বলেন যে নিরাপত্তা একটি সমন্বিত বিষয়। পুলিশ যেমন জনগনকে নিরাপত্তা দিবে তেমনই সকলের দায়িত্ব রয়েছে নিরাপত্তার বিষয়ে সচেতন হওয়া এবং নিরাপত্তা ঝুঁকি সম্পর্কে জানা। ভবিষ্যতে আবারো এক সাথে বসার আশাবাদ ব্যক্ত করে তিনি সভা সমাপ্ত করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন