পাবনা জেলা পুলিশ ও পুনাকের উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন

দ্বারা zime
০ মন্তব্য 194 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আজ ১১ আগস্ট ২০২১ খ্রি: তারিখ বেলা ১১:৩০ ঘটিকায় সকল জেলা সদর ও মেট্রোপলিটন পুলিশ ইউনিটে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে।

উক্ত কর্মসূচী পুলিশ হেডকোয়ার্টার্স থেকে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

তার ই ধারাবাহিতায় জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে পাবনা জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন হয়েছে।

বুধবার (১১ আগস্ট দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের পুলিশ মেমরিয়াল চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)। এসময় বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষুধী গাছের ৫০টি গাছের চারা রোপণ করা হয়।

“মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পুনকের সদস্যরা জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থান গুলোতে মাসব্যাপী এই সামাজিক বনায়ন কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে।

জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী ও আটঘোরিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহারিনা জাহান এর সভাপতিত্বে দিনব্যাপী সামাজিক বনায়ন কর্মসূচির অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান, অতিরিক্তি পুলিশ সুপার জিন্না আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী) সার্কেল ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরিনসহ ১১ টি থানায় দায়িত্বরত অফিসার ইনচার্জ গন ও জেলা পুলিশের সকল অফিসারগনের সহধর্মীনি ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সকল সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন