পিতার বিজয়ের লক্ষে ক্লান্তি হীন ভাবে ছুটে চলেছে একমাত্র পুত্র সাফিন আরমান খান

দ্বারা zime
০ মন্তব্য 289 দর্শন

 

পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী নাছিম ফারুক খান মিঠুর জন্য নারিকেল গাছ প্রতিকে মানুষের দ্বারে দ্বারে ভোট চেয়ে বেড়াচ্ছেন এক মাত্র পুত্র সাফিন আরমান খান।সাফিনের বয়স কতই বা হবে।সে অনার্স পড়ায়া একজন শিক্ষার্থী।সাফিনের অবুঝ মন কিছুতেই শান্ত হচ্ছেনা যতক্ষণ না পর্যন্ত তার পিতার বিজয় নিশ্চিত হচ্ছে।

করোনা কালে সাফিনের ভার্সিটি বন্ধ থাকায় সে প্রতিদিন দুপুরের পর থেকে তার বাবার সাথে যান পৌর এলাকার বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে।বাবার নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠানে সাফিন নিজেও নারিকেল গাছ প্রতিকে ভোট চেয়ে সমার্থন কামনা করেন।বাবার সাথে ছুটতে ছুটতে সাফিন প্রায় ক্লান্ত। তারপরেও সে ক্লান্ত শরীর নিয়ে আবারো ছুটছে শহরের বিভিন্ন সফিং মলে, হাটে-বাজারে নারিকেল গাছ প্রতিকের লিফলেট বিতরণ করতে।শহরে নারিকেল গাছ প্রতিকের মাইকিং চলছে ১০-১৫ টি ইজিবাইক যোগে। সেগুলোর মনিটারিং ও সাফিন নিজে করছে।প্রতিদিন সাফিনের বাবা কোথায় কি প্রোগ্রাম করছেন সেটার নিউজ ও সাফিন প্রতিদিন সাংবাদিক দের কাছে পাঠাচ্ছেন খবরের পাতায় ছাপানোর জন্য।

শুধু তাই নয় নির্বাচন অফিসের আবেদন ফর্ম থেকে শুরু করে সকল কার্যক্রম সাফিন ই করেছে। এতো কষ্ট করেও সাফিন খুব দু:শ্চিতায় দিন কাটাচ্ছে। সাফিনের অবুঝ মন বলছে….নির্বাচন ফেয়ার হবে তো?? ফেয়ার না হলে তো আমাদের এত কষ্ট, এত শ্রম সব বিফলে যাবে। তারপরে ও সাফিন আল্লাহর উপরে ভরসা নিয়ে বসে আছে,,,,আল্লাহ রহম করলে আর ভোট ফেয়ার হলে তার বাবাই সাতক্ষীরা পৌরসভার মেয়র হবেন ইনশাল্লাহ ।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন