পুলিশ সুপারের ইনবক্সে অসহায়দের ম্যাসেজ : খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন সাতক্ষীরা থানা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 140 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা : করোনায় ঘরে থাকা মানুষের জন্য সাতক্ষীরা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফর্ম এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

মঙ্গলবার দিনব্যাপী সাতক্ষীরার পৌরশহরের বিভিন্ন এলাকায় ঘরে থাকা দিন মজুর,গরিব ৯৫টি পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ কেরেন সাতক্ষীরা সদর থানা পুলিশ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে সাতক্ষীরা সদর থানা পুলিশের ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ বলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে ১০ কেজি চাউল,৫ কেজি আলু,১ লিটার তেল, ১ প্যাকেট লবণ ও ১ টি সাবান দেওয়া হলো। আপনার এ খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি থাকবেন কোন রকম বাড়ি থেকে বের হবেন না। সাতক্ষীরা জেলা পুলিশ আপনাদের যে কোন বিপদে পাসে থাকবে বলে আশ্বাস ও দেন সদর থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ।এসময় তিনি সবাই কে ঘরে থাকতে বলেন।বার বার সাবান দিয়ে হাত ধৌত করে নিজেদের সুরক্ষা নিশ্চিত করতে বলেন।

প্রাসংঙ্গত সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) করোনা পরিস্থিতি নিয়ে গতকাল ফেইজবুক লাইভে এসেছিলেন। সেখানে অনেক অসহায় দিনমজুর তারা তাদের সমস্যার কথা জানিয়েছিলেন। পরে ত্রাণ সাহায্যের জন্য একেবারে গরীব মানুষদের কে পুলিশ সুপারের ইনবক্সে ম্যাসেজ করতে বলা হয়। তারই ধারাবাহিকতায় পুলিশ সুপারের পাঠানো ত্রাণ সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান ও  ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ পুলিশ সুপারের পাঠানো তালিকা অনুযায়ী প্রতিদিনই অসহায় দের বাড়ি বাড়ি দিয়ে আসছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন