পৌরসভা নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না : অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 177 দর্শন

 

আজ ১৯ জানুয়ারি ২০২১ ইং তারিখ সকাল ১১ ঘটিকায় কলারোয়া পৌরসভায় অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের সাথে কলারোয়া থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মির্জা সালাহ্উদ্দিন।

তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের “পৌরসভা (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৫” অনুসারে করণীয় এবং বর্জনীয় আচরণ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং প্রার্থীদের মতামত শোনেন।অতিরিক্ত পুলিশ সুপার মতবিনিময় সভায় বলেন, কলারোয়া পৌরসভা নির্বাচনে কোন রকম অনিয়ম বরদাস্ত করা হবেনা।

পরবর্তীতে তিনি ৯ টি ভোট কেন্দ্রের সকল কেন্দ্র পরিদর্শন করেন এবং সম্ভাব্য ঝুঁকি যাচাই করেন। এসময়, কলারোয়া থানার অফিসার ইনচার্জ  মীর খায়রুল কবীর, নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত আনসার,গ্রাম পুলিশ অন্যান্য কর্মকর্তা এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পৌরসভা নির্বাচনকালীন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এবং একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি রয়েছে বলে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন