প্রশংসা অর্জন করে চলেছেন সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 364 দর্শন

 

মাত্র ২০ দিন দায়িত্বে আছেন সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন।চলতি মাসের ৩ তারিখে তিনি সাতক্ষীরা থানার দায়িত্ব বুঝে নেন সাবেক ওসি আসাদুজ্জামানের নিকট থেকে।খোজ নিয়ে জানা যায়,দায়িত্ব বুঝে নেওয়ার পর থেকে তিনি খুব দক্ষতা ও নিষ্ঠার সাথে ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পালন করছে।

খোজ নিয়ে আরো জানা যায়,থানায় সেবা নিতে আসা মানুষেরা সরাসরি ওসির সাথে দেখা করতে পারেন এবং তাদের সমস্যার কথা মন খুলে ওসি কে জানাতে পারেন।সেবা নিতে আসা এক ব্যক্তি জানান,হারানো মোবাইল উদ্ধারের জন্য জিডি করতে গিয়েছিলাম সদর থানায়।জিডি করেছি কিন্তু কোনো রকম টাকা পয়সা লাগেনি থানায়।

কয়েকজন সাংবাদিক ভাই ও বলেছেন ভারপ্রাপ্ত ওসি পরিদর্শক বুরহান উদ্দিন একজন সদালাপী ও হাস্যোজ্জল মানুষ।যেকোন তথ্য নিতে ফোন করলে তিনি কোন রকম বিরক্ত বোধ না করেই তথ্য প্রদান করেন।

অপরদিকে থানার সকল এসআই, এএসআই ও কনস্টেবল বৃন্দ ভারপ্রাপ্ত ওসির আচার-আচরণে ভিষণ সন্তোষ প্রকাশ করে বলেছেন বুরহান স্যার খুব ভালো মানুষ।আমাদের নিজের ছোট ভাইয়ের মত যত্ন করেন আবার শাসনও করেন।

সদর উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাসাপাসি নতুন ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন লক ডাউন বাস্তবায়নে ফোর্স নিয়ে নিজে রাস্তায় নেমে নিয়মিত অভিযান পরিচালনা করছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন