বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় এতিম শিশুদের উন্নত মানের খাদ্য দিলেন এসপি তানভীর আরাফাত

দ্বারা zime
০ মন্তব্য 403 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উপলক্ষ্যে কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বৃক্ষ রোপন করেন এবং কেক কেটে জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উদযাপন করেন জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার), সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া।

পরবর্তীতে পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদেয় এতিম শিশুদের নিয়ে জাতির পিতার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া করেন এবং তাদের মাঝে উন্নত খাবার পরিবেশন করেন। বিকাল ০৫.০০ ঘটিকায় কুষ্টিয়া পুলিশ লাইন্সে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ম্যাচ শেষে বিজয়ীদেরকে ট্রফি এবং সকল খেলোয়ারগণকে হেক্সিগার্ড হ্যান্ড রাব প্রদান করেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব গোলাম সবুর, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, কুষ্টিয়া, জনাব মোঃ আজাদ রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), কুষ্টিয়াসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

এর আগে সকালে মহান এ মানবের জন্মশতবর্ষ উদযাপনের শুরুতেই ভোরে সুর্যোদয়ের মুহুর্তে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সুচনা হয়। সকাল ৯ টায় জেলা প্রশাসক, কুষ্টিয়া জনাব মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, বীর মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের জনগণকে নিয়ে পরিবর্তিত পরিস্থিতিতে সাধ্যমতো কম জনসমাগম করে উৎসবমুখর পরিবেশে কালেক্টরেট চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুলেল শ্রদ্ধা জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন