বরগুনায় মুজিববর্ষের ক্ষণগণনার শুভ উদ্বোধন

দ্বারা zime
০ মন্তব্য 229 দর্শন

আজ শুক্রবার ১০ জানুয়ারি ২০২০খ্রি.হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ক্ষণগণনা কার্যক্রমের শুভ উদ্বোধন হয়।

ক্ষণগণনার এ ঐতিহাসিক মুহূর্তকে স্মরণীয় করার লক্ষ্যে বরগুনা জেলায় ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।এ উপলক্ষে জাতীয় প্যারেড স্কয়ার, ঢাকা হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য এবং মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন সরাসরি সম্প্রচার এবং বেলুন, ফেস্টুন ও পায়রা অবমুক্ত করন সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব অ্যাভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর হোসেন সজল প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব তোফায়েল আহাম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষিকাগণ ও সুধীজন।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন