বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 112 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম এঁর সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি,

সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অব.) আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শেখ শাফী আহমেদ, মাস্টার নীলকন্ঠ সোম, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, এ্যাড. মোহাম্মদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এড. আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. অনিত কুমার মুখার্জী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জি.এম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মুজিব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আযম লেলিন, মো. আতাউর রহমান, কাজী আখতার হোসেন, কোষাধ্যক্ষ বাবু রাজ্যেশ^র দাস, নির্বাহী সদস্য শেখ ফিরোজ আহমেদ, এস.এম শওকত হোসেন, শেখ নুরুল ইসলাম, নরীম আলী মাস্টার, মো. মুজিবুর রহমান, শেখ ফিরোজ আহমেদ স্বপন, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান, মো. সাহাদাৎ হোসেন, ঘোষ সনৎ কুমার, এস.এম আতাউল হক দোলন, মো. মনিরুজ্জামান মনি, মো. সাঈদ মেহেদী, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, এ্যাড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এনামুল হোসেন ছোট, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নী, মো. শামছুর রহমান ও আলিমুর রহমান প্রমুখ।


কার্যনির্বাহী কমিটির সভার আলোচ্য সূচির মধ্যে ছিল, বিগত সভার বিবরণী পঠন ও অনুমোদন, জেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করণ প্রসঙ্গে, বাকি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি দাখিল প্রসঙ্গে ও সাংগঠনিক এবং বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা এবং জাঁকজমকপূর্ণভাবে আগামী ২৩ জুন ২০২৩ ইং বাংলাদেশ আওয়ামী লীগের জন্মদিন উপলক্ষে কর্মসূচিতে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সকল সদস্যদের অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানানো হয় সভায়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন