বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর দ্বিতীয় ধাপ শুরু

দ্বারা zime
০ মন্তব্য 477 দর্শন

 

আজ বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ নিয়োগ সম্পন্ন করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর কার্যক্রম চলছে।

আজ ১২ ডিসেম্বর/২০২১খ্রিষ্ট্রাব্দে সকাল ০৮:০০ ঘটিকা হতে পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি), খুলনায় দ্বিতীয় ধাপের প্রথম দিনে যশোর, সাতক্ষীরা ও মেহেরপুর জেলার প্রার্থীদের ‘শারিরীক মাপ ও কাগজপত্র যাচাই’ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়।

উক্ত নিয়োগ পরীক্ষার সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) ড. খ: মহিদ উদ্দিন বিপিএম (বার)।

সভাপতি  নিয়োগ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার ও ফোর্সগণকে সকল কার্যক্রম শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন। সভাপতি  নিয়োগ পরীক্ষা সংক্রান্তে মাঠে উপস্থিত থেকে সকল কার্যক্রম তদারকী করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন)  মো: নজরুল ইসলাম বিপিএম,আরআরএফ কমান্ড্যান্ট (এসপি) মোছা:তাছলিমা খাতুন,খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান,সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার,

কুষ্টিয়ার এসপি মে:খাইরুল আলম, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার,চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো:জাহিদুল ইসলাম সহ  রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে আগত এবং সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপান সুপার(প্রশাসন) মো:সজীব খান, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার  ও নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন