বান্দরবান থানছিতে নতুন থানা ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী

দ্বারা zime
০ মন্তব্য 229 দর্শন

 

বান্দরবান থানছিতে নতুন থানা ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী। বান্দরবান থানছি উপজেলায় নবনির্মিত নতুন থানা্র ভবন উদ্ভোধন হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে গনপূর্ত বিভাগ ও স্থাপত্য অধিদপ্তর এর বাস্তবায়নে এবং বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ৯কোটি ৪৭লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত থানচি থানা ভবনের ফলক উম্মোচন শেষে সাংবাদিক এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ফিতা কেটে নবনির্মিত থানচি থানার নতুন ভবনের উদ্বোধন করেন। পরে থানা ভবনের সামনে বৃক্ষরোপন এবং স্থানীয়দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

এসময় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম(বার), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতারসহ পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন হচ্ছে, সমস্যাগুলো দূরীকরণ হচ্ছে, কাউকে বাদ দিয়ে দেশ গড়ার চিন্তা নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সীমান্ত রক্ষা এবং সীমান্ত আরো নিরাপত্তা জোরদার করার জন্য দুর্গম থানচি থেকে লিক্রী পর্যন্ত সীমান্ত সড়ক নির্মাণ কাজ করা হচ্ছে, আর এই সীমান্ত সড়কের কাজ শেষ হলে বান্দরবানের নিরাপত্তা ব্যবস্থা আরো ভালো হবে এবং তিন পার্বত্য জেলা পর্যটন শিল্পে আরো এগিয়ে যাবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন