বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 190 দর্শন

 

সিটিজেন জার্নালিষ্ট(জিমি): বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (শনিবার) বিকেলে খুলনা খালিশপুর পোর্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

সমাপনীতে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দার।

প্রধান অতিথি বলেন, প্রাথমিক শিক্ষা সামনে এগিয়ে যাচ্ছে। এই খুদে শিক্ষার্থীরা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। এ ফুটবল খেলা থেকে বড় বড় খেলোয়াড় তৈরি হবে এবং ভবিষ্যতে তারা জাতীয় দলে খেলবে। মেয়েরা খেলাধুলাসহ সকল ক্ষেত্রে তারা ভাল করছে। তিনি বলেন, এ টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসবে এক ঝাঁক উদীয়মান ফুটবলার, যারা ফুটবলকে এগিয়ে নেবে সোনালী ভবিষ্যতের দিকে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার চিন্তা-চেতনাকে সবার মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে তাঁদের নামে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালুকরণ একটি প্রশংসনীয় উদ্যোগ।

এতে সভাপতিত্ব করেন খুলনা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক মেহেরুন নেছা। এসময় জেলা শিক্ষা অফিসার, শিক্ষা বিভাগের কর্মকর্তা ও স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন। খুলনা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে।

পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে ট্রফি বিতরণ করেন। ফাইনাল এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বালক পাবতীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝিনাইদহ জেলা দল এবং রানার আপ হোগলাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুয়াডাঙ্গা জেলা। বালিকা চ্যাম্পিয়ান গোয়ালদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাগুরা জেলা দল এবং রানার আপ দেবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝিনাইদহ জেলা।

-তথ্য বিবরনী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন