রাঙ্গামাটিতে “পলওয়েল পার্ক” পরিদর্শন করলেন এডিশনাল ইন্সপেক্টর জেনারেল মো: মইনুর রহমান চৌধুরী।।

দ্বারা zime
০ মন্তব্য 325 দর্শন

 

২২ ডিসেম্বর ২০১৮খ্রি: রোজ শনিবার রাঙ্গামাটি পার্বত্য জেলায় সফর করেছেন বাংলাদেশ পুলিশ হেড কোয়াটার্সের এডিশনাল ইন্সপেক্টর জেনারেল জনাব মো: মইনুর রহমান চৌধুরী, বিপিএম।
এসময় অতিরিক্ত আইজিপি কে ফুলের তোড়া দিয়ে উষ্ঞ শুভেচ্ছা জানান রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মো: আলমগীর কবীর।
পরে এডিশনাল ইন্সপেক্টর জেনারেল রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ কর্তৃক পরিচালিত আকর্ষণীয় বিনোদন কেন্দ্র “পলওয়েল পার্ক” পরিদর্শন করেন।এসময় এডিশনাল আইজিপি পলওয়েল পার্কের সৌন্দয্য দেখে মুগ্ধ হন এবং পুলিশ সুপারের প্রতি সন্তোষ প্রকাশ করেন।

এরপর এডিশনাল ইন্সপেক্টর জেনারেল এঁর সন্মানে জেলা পুলিশ নিউ পুলিশ লাইন্স (সুখীনীলগঞ্জ) এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে। উক্ত সাংস্কৃতিক সন্ধ্যায় এডিশনাল ইন্সপেক্টর জেনারেল স্বপরিবারে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সৌন্দর্যমন্ডিত করে তুলেন।

অনুষ্ঠানে পুলিশ সাংস্কৃতিক গোষ্ঠী দৃষ্টিনন্দন উপস্থাপন, নৃত্য, গান, ব্যঙ্গ খবর প্রভৃতি পরিবেশন করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে রাখেন। এসময় জেলা পুলিশ সদস্যদের উদ্দেশ্য সমাপনী বক্তব্য প্রদানকালে অতিরিক্ত আইজি মহোদয় জেলা পুলিশ সাংস্কৃতিক গোষ্ঠীকে ধন্যবাদ প্রদান করেন অসাধারণ একটি সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দেয়ার জন্য এবং জেলা পুলিশের উন্নয়নে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী মিসেস নুরীয়া পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (সদর) জনাব মোঃ ইউসুফ সিদ্দিকী, পিপিএম, সহকারী পুলিশ সুপার (এসএএফ) জনাব রনজিত কুমার পালিত সহ পুলিশের অফিসার ও সদস্যবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন