ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামী পার্থ মন্ডল : প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার

দ্বারা zime
০ মন্তব্য 360 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা:ধর্ষণের পর গলায় বৈদ্যুতিক তার পেচিয়ে হত্যা করে ভারতে পালিয়ে যাবার মূহুর্তে আটক করা হয়েছে দশম শ্রেণির ছাত্রী পূর্নিমা হত্যার আসামি প্রেমিক পার্থ মন্ডলকে।

সাতক্ষীরার বৈকারি সীমান্ত দিয়ে পালিয়ে যাবার সময় শনিবার রাতে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে এই ঘাতককে গ্রেফতার করা হয় বলে জানান সাতক্ষীরার পুলিশ সুপার। তিনি বলেন সে সরল স্বীকারোক্তি দিয়ে জানিয়েছে সে কেনো এবং কিভাবে তার প্রেমিকাকে খুন করেছে। পার্থ মন্ডল দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শিবু মন্ডলের ছেলে। সে কালিগঞ্জ প্যারা মেডিকেলের প্রথম বর্ষের ছাত্র। নিহত পূর্নিমা দাস একই গ্রামের শান্তি রঞ্জনের মেয়ে ও গাভা স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

রোববার সকালে পুলিশ লাইন্সের ড্রিল সেডে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ  মোস্তাফিজুর রহমান পিপিএম-বার জানান, টিকেট গ্রামের স্কুল ছাত্রী পুর্নিমা দাসের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল।কিছুদিন আগে প্রেমিক পার্থ মন্ডল দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন ছিল। এ সময় প্রেমিকা অন্যের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে জানতে পারে সে। এরপর থেকে সে তাকে হত্যার পরিকল্পনা করে বলে স্বীকার করেছে।

পুলিশ সুপার বলেন বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্নিমা তার স্যারের কাছে প্রাইভেট পড়তে গেলে তাকে ফোনে ক্ষুদে বার্তা পাঠিয়ে ডেকে নেয় পার্থ । পরে তাকে একটি ঝোপ জঙ্গলের মধ্যে নিয়ে প্রথমে ধর্ষণ করে। এরপরই সে তার গলায় বৈদ্যুতিক তার পেচিয়ে শ্নাসরোধ করে হত্যা করে।

এসপি প্রেস ব্রিফিংয়ে বলেন, চাঞ্চল্যকর ও লোকহর্ষক এ ধর্ষণ ও হত্যাকান্ডের পর থেকে আত্মগোপনে থানা পার্থ মন্ডলকে ধরতে একের পর এক টানা চিরুনি অভিযান শেষে শনিবার সন্ধ্যার দিকে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সজিব খানের নেতৃত্বে দেবহাটা থানার ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদসহ সাতক্ষীরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল সাতক্ষীরা সদর উপজেলার কাথন্ডা সীমান্ত এলাকা থেকে ভারতে পালানোর প্রস্তুতিকালে তাকে গ্রেপ্তার করেন।

এর আগে শুক্রবার রাতে নিহত পূর্নিমা দাসের বাবা টিকেট গ্রামের শান্তি দাস বাদী হয়ে তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে মোবাইলের মাধ্যমে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষন ও হত্যার ঘটনায় পূর্নিমার কথিত প্রেমিক একই এলাকার শিবপদ মন্ডলের ছেলে ডায়াগনষ্টিক কর্মচারী পার্থ মন্ডলকে একমাত্র আসামী করে দেবহাটা থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং-১১।

প্রেস ব্রিফিয়ে এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান,অতিরিক্ত পুলিশ সুপার(সদর)মো: ইকবাল হোসেন ও জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন