ভারত-বাংলাদেশ মৈত্রী রক্ষায় করোনাকালে চমৎকার কাজ করেছে “চিকিৎসক বার্তা” পরিবারঃ শ্রী বিক্রম কুমার দোরাইস্বামী

দ্বারা zime
০ মন্তব্য 203 দর্শন

 

চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক পত্রিকা “চিকিৎসক বার্তা” ভারত-বাংলাদেশ মৈত্রীতে অনুপ্রানিত হয়ে করোনাকালেও অবিরাম কাজ করেছে এবং বর্তমানেও তারা দুই দেশের সম্প্রীতি রক্ষায় বেশ ভাল কাজ করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নব নিযুক্ত ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম কুমার দোরাইস্বামী। চিকিৎসা বার্তা’র নির্বাহী সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য ও সারাদেশে সাতক্ষীরার অধিবাসী চিকিৎসক ও চিকিৎসা বিজ্ঞানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সংগঠন ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্ট ফ্রম সাতক্ষীরার আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ পুরাতন ইন্ডিয়া হাউসে সাক্ষাৎ করে চিকিৎসক বার্তা’র করোনা সংখ্যা হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন চিকিৎসক বার্তা’র আন্তর্জাতিক সম্পাদক রাজীব পোদ্দার, ব্যবস্থাপনা সম্পাদক তথ্য প্রযুক্তিবিদ নিভেল চক্রবর্তী ও সম্পাদক মণ্ডলীর সদস্য ডা. দেবাশীষ সাহা তন্ময়। মান্যবর ভারতীয় হাইকমিশনার চিকিৎসক বার্তার উত্তরোত্তর সম্মৃদ্ধি কামনা করেন এবং করোনাকালে চিকিৎসক বার্তার জনসতেনতামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। তিনি এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
চিকিৎসক বার্তা পরিবার করোনাকালের প্রথম থেকেই অনলাইনে টেলিমেডিসিন সেবা ও লাইভ স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান পরিচালনা করে আসছে। এছাড়া জেলা প্রশাসন সাতক্ষীরার সাথে যৌথভাবে সাপ্তাহিক অনলাইন হেলথ সার্ভিস পরিচালনা করছে চিকিৎসক বার্তা। উন্নয়নশীল দেশ হবার পরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে স্বাস্থ্য সেক্টরের কর্মীবৃন্দ, তৃণমূল প্রশাসন, পুলিশ বাহিনী, সেনাবাহিনী, সাংবাদিক, ব্যাংকার সহ সকল পেশাজীবি সেক্টরের সমন্বয়ে বাংলাদেশ বিশ্বের বুকে করোনা মোকাবেলা এক রোল মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছে। সুস্থ-সবল-নীরোগ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা নিবেদিত চিকিৎসক বার্তা পরিবার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন