মধ্যরাতে ব্যাগ ভর্ত্তি খাবার নিয়ে যশোরের পুলিশ সুপার খেটে খাওয়া মানুষের বাড়িতে হাজির

দ্বারা zime
০ মন্তব্য 400 দর্শন

 

শনিবার ২৮ মার্চ ২০২০ খ্রিঃ মধ্য রাতে যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নেতৃত্বে নভেল করোনা ভাইরাসে সৃষ্ট লকডাউন এর জন্য সমাজে খেটে খাওয়া দিনমজুরদের পাশে দাঁড়ালো যশোর জেলা পুলিশ।

আজ মধ্য রাতে যশোর শহরের ইসাহাক সড়ক, নাজির সংকরপুর ও আশপাশ এলাকার অতি দরিদ্রদের দুয়ারে ব্যাগ ভর্ত্তি খাবার নিয়ে হাজির হন স্বয়ং পুলিশ সুপার নিজে। এসময় প্রায় ২৫০ টি বাড়িতে ঘুরে ঘুরে খাবার বিতরণ করেন।

পুলিশ সুপার মহোদয় বলেন, আমাদের উদ্দেশ্য হলো অসহায় মানুষ গুলোর দূর দিনে তাদের পাশে থাকা। তিনি আরোও বলেন, এটায় আমাদের শেষ না ধারাবাহিক ভাবে চলতে থাকবে এবং আমি আশা করি সমাজের বিত্তবানেরা এই অসহায় লোক গুলোর পাশে দাঁড়াবেন। উল্লেখ্য যে, খাবার সামগ্রির মধ্যে ছিলো চাউল, ডাল, তেল এবং সাবান।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিঃ পুলিশ সুপার (অপরাধ) যশোর, মহোদয়, জনাব মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিঃ পুলিশ সুপার “ক” সার্কেল, যশোর মহোদয়, জনাব জামাল আল-নাসের অতিঃ পুলিশ সুপার “খ” সার্কেল, যশোর মহোদয় জনাব মোঃ অপু সরোয়ার অতিঃ পুলিশ সুপার (সদর) যশোর, মহোদয় সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন