মাগুরা জেলা পুলিশের বিভিন্ন ইউনিট পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 187 দর্শন

 

আজ  ২১ সেপ্টেম্বর ২০২২ খ্রি. মাগুরা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক এবং মহম্মদপুর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা  রেঞ্জ ড. খ: মহিদ উদ্দিন বিপিএম(বার)।

মাগুরা পুলিশ অফিসে পৌছালে মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম-সেবা(বার) রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার  কে  ফুলেল শুভেচ্ছা জানান।

রেঞ্জ ডিআইজি  এ সময় প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ নাজিম উদ্দীন আল আজাদ এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

পরিদর্শনকালে তিনি মাগুরা জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।পরে রেঞ্জ ডিআইজি মাগুরা জেলা পুলিশের যানবাহন শাখা পরিদর্শন করেন।

এরপর তিনি রিজার্ভ অফিস বার্ষিক এবং হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন। মাগুরা জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।তিনি এ সময় আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে উদযাপনের পরিবেশ বজায় রাখার জন্য সার্বিক নির্দেশনা ও পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।


এরপর তিনি মহম্মদপুর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এসময় আরও মাগুরা জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন