মানবতার ফেরিওয়ালা ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 214 দর্শন

 

টাকার অভাবে দুধ কিনতে না পেরে কখনও পানিতে চালের গুড়া ও আটা খাওয়ানো যমজ শিশু সাফিয়া ও মারিয়ার মা, বাবার হাতে নগদ অর্থ তুলে দিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

মঙ্গলবার ( ৬ অক্টোবর ) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের নিবাহী অফিসারের কার্যালয় জমজ কন্যা শিশুদের বাবা আনিছুর রহমান ও মা চেনবানু বেগমের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান, দুই সন্তানের পিতা একজন গরীব অসহায় ভ্যান চালক তাদের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলা ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্লাহপুর গ্রামে । বেশ কিছুদিন আগে তাদের যমজ দুই কন্যা সন্তান জন্ম নেয় ভ্যান চালক বাবার পক্ষে তাদের ভরণপোষণ ও পরিবার চালানো কষ্টকর হয়ে পড়ে কিছু দিন আগে তার পক্ষে দুই সন্তানের খাদ্য কেনার জন্য অর্থিক ভাবে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের সমান্য সহযোগিতা করেছি।

প্রসঙ্গতঃ- বেশ কিছু দিন আগে টাকার অভাবে দুধের পরিবর্তে আটা খাওয়ানো শিরোনামে বেশ কিছু স্থানীয়প্রিন্ট পএিকা ও অনলাইনে নিউজ পোর্টালে খবর প্রকাশের পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দৃষ্টিগোচর হয় এবং তাদের তৎখনিকভাবে হাসপাতালে যেয়ে দূধ, ও অর্থিক সহযোগিতা করেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন