মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলা চত্বরে শেখ রাসেল শিশু সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ করা হবে : ইউএনও দেবাশীষ চৌধুরী।।

দ্বারা zime
০ মন্তব্য 228 দর্শন

 

মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলা চত্বরে ‘ক্লিন সাতক্ষীরা গ্রীণ সাতক্ষীরা শিশু পার্ক বিনির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। শিশুপার্ক দ্রুত আধুনিক পার্কে রূপান্তরের এলক্ষ্যে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিস্তর কর্মসূচি। রোববার দুপুরে পার্কটি পরিদর্শনে যান সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশিষ চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীমা পারভীন বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিদর্শন কালে উপজেলা নির্বাহী অফিসার সেখানে একটি আধুনিক শিশু বিনির্মাণে বিস্তর কর্মসূচি গ্রহণের বিষয়টি অবগত করেন। তিনি বলেন সেখানে ‘চেতনায় শেখ মুজিব’ কর্নার স্থাপন, বিজয়ফুল চত্ত্বর স্থাপন, ব্রেস্টফিডিং কর্নার, ওয়াশব্লক নির্মাণ, মুক্তিযোদ্ধা চেয়ার স্থাপন এবং শিশুদের জন্য বিশেষ আকর্ষণ শেখ রাসেল শিশু সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ করা হবে।

যা সাতক্ষীরায় প্রথম শিশু সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র। এবিষয়ে আসাদুজ্জামান বাবু বলেন, পরিকল্পনাটি অত্যান্ত যুগোপযোগী। সদর উপজেলায় শিশুরা আসবে। শিশুদের পদচারণয় মুখরিত হবে এ অঙ্গন। স্বল্প পরিসরে হলেও এখানে শিশুরা আধুনিক বিনোদন উপভোগ করতে পারবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন