যথাযোগ্য মর্যাদায় বরগুনায় হানাদার মুক্ত দিবস উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 395 দর্শন

 

“মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোল” এই শ্লোগানকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় বরগুনায় হানাদার মুক্ত দিবস পালিত হয়। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ টায় বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শুরু করে বরগুনা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার বরগুনা‘র নেতৃত্বে গণকবরে শহীদদের স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে গণ কবরের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। খেলা ঘরের সভানেত্রী বেবি দাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম।

এছাড়া ও উপস্থিত ছিলেন বরগুনা জেলার বিঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ নূর হোসেন সজল,জনাব তোফায়েল আহম্মেদ, পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে দায়িত্ব প্রাপ্ত)ও জেলার অন্যান্ন অফিসারবৃন্দ। বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার। মুক্তিযুদ্ধা কমান্ডার জনাব আব্দুর রশিদ। আলোচনা সভা শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন