যশোর জেলায় করোনা আক্রান্ত ব্যক্তির পাশে সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 133 দর্শন

 

এবার যশোর জেলার করোনা আক্রান্ত ব্যক্তির সহযোগিতায় তাৎক্ষনিক সাড়া দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।সোমবার সকালে জেলা প্রশাসকের মোবাইলে করোনা আক্রান্ত মাহমুদুর রহমান সুমন এসএমএস দিয়ে সহযোগিতা চান।সুমনের এসএমএসটি দেখা মাত্রই জেলা প্রশাসক সাতক্ষীরা সদর ইউএনও দেবাশীষ চৌধুরী কে তাৎক্ষণিক নির্দেশনা দেন আক্রান্তের বাড়ি গিয়ে সরকারি সহায়তা পৌছে দিতে।

সোমবার সকালে জেলা প্রশাসকের তড়িৎ নির্দেশনা পেয়েই যশোরের শার্শা থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরায় আসা মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুর রহমান সুমনের বাড়িতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী, গ্যাস সিলিন্ডার ও পানি পৌঁছে দেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।

লকডাউনে থাকা ঐ পরিবার জেলা প্রশাসকের পাঠানো সহায়তা পেয়ে ভিষন খুশি হন।

এ প্রসঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুর রহমান সুমন সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়ায় পরিবার পরিজন নিয়ে ভাড়া থাকেন। তিনি সাতক্ষীরা থেকেই অফিস করতেন। রোববার করোনা ধরা পড়লে তার উত্তর কাটিয়ার বাসা ও সোমবার তার গ্রামের বাড়ি এবং সংসম্পর্শে আসা ব্যক্তিদের বাড়ি লক ডাউন করে দেওয়া হয়।

বিকালে হঠাৎ বাড়িতে গ্যাস ফুরিয়ে গেলে তিনি জেলা প্রশাসনের সহায়তা চান। জেলা প্রশাসক স্যার তাৎক্ষণিক বিষয়টি আমাকে জানালে আমি গ্যাস সিলিন্ডার, পানি ও কলা নিয়ে তার বাড়িতে পৌঁছে দিয়েছি।
তিনি আরও জানান, জেলা প্রশাসক মহোদয় সার্বক্ষণিক মোবাইলে করোনা পজিটিভ ব্যক্তির খোঁজ খবর নিচ্ছেন এবং এ বিষয়ে মানবিক ও সংবেদনশীল হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দিয়েছেন।

এবিষয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন সাতক্ষীরা জেলাতে এখনো পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হন নি। যিনি আক্রান্ত হয়েছেন তিনি যশোর জেলার শার্শা উপজেলায় ইপিআই টেকনিশিয়ান হিসাবে চাকুরী করতেন।সুতরাং এ নিয়ে কোন রকম বিভ্রান্তির প্রয়োজন নেই। তিনি এ বিষয়ে সবাই কে জেলা প্রশাসকের প্রেস নোট অনুসরণ করার আহবান জানান।   

     





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন