যশোর জেলা গোয়েন্দা পুলিশ কতৃক ০১ টি ট্রাক সহ ২৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 159 দর্শন

 

গ্রেফতার অভিযানঃ
অদ্য ১৫/০৯/২০২০ খ্রিঃ রাত্র ১২.৪০ ঘটিকার সময় যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এর নির্দেশক্রমে জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ আঃ মালেক সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন গাজীর দরগা ফিলিং ষ্টেশনের সামনে চেক পোষ্ট করা হয়।

তথ্য অনুযায়ী ট্রাক নং-মৌলভী বাজার-ট-১১-০০১৭ টিমের কাছাকাছি পৌঁছালে ট্রাক টি থামানোর জন্য সিগনাল দেওয়া হয়। কিন্তু ‘ট্রাক ড্রাইভার গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে যশোর শহরের দিকে চলে যায়।

অভিযানরত টিম টি তাদের সাথে থাকা মাইক্রোবাস সহ উক্ত ট্রাকের পিছে ধাওয়া করে অত্র মামলার ঘটনাস্থল কোতয়ালী মডেল থানাধীন যশোর টু ঝিনাইদহ মহাসড়কের পালবাড়ী মোড়স্থ নতুন খয়েরতলায় মোঃ মনির হোসেন এর টায়ার গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর মাইক্রোবাস দিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে ট্রাকটি দাড় করায় এবং ট্রাক ড্রাইভার ১। মোঃ আজিজুর রহমান @ আজু (৪০), পিতা-মৃত. নুর ইসলাম, সাং-সাদিপুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর কে গ্রেফতার করতে সক্ষম হলেও তার সাথে থাকা অপর আসামী, ২। সালাম(৩৫), পিতা-আব্দুল আলীম মোল্যা, সাং-সাদীপুর বেল তলার মোড়, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ আজিজুর রহমান স্বীকার করে তার বহনকৃত ট্রাকে অতিরিক্ত যে টায়ার রাখা আছে উক্ত টায়ারের মধ্যে মাদকদ্রব্য ফেনসিডিল রাখা আছে।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামী নিজ হাতে তার বহনকৃত ট্রাকের বডির নিচে ঝোলানো অবস্থায় থাকা টায়ার টি নামিয়ে সর্ব মোট ২৯৩ (দুইশত তিরানব্বই) বোতল মাদকদ্রব্য ফেনসিডিল বাহির করে দিলে উদ্ধার পূর্বক ট্রাকসহ ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতার কৃত আসামীর নাম ঠিকানাঃ
১। মোঃআজিজুর রহমান @ আজু (৪০), পিতা-মৃত. নুর ইসলাম, সাং-সাদীপুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।

পলাতক আসামীর নাম ঠিকানাঃ
২। সালাম(৩৫), পিতা-আব্দুল আলীম মোল্যা, সাং-সাদীপুর বেলতলার মোড়, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।

উদ্ধারকৃত আলামতঃ
১। ২৯৩ (দুইশত তিরানব্বই) বোতল মাদকদ্রব্য ফেনসিডিল।
২। একটি ট্রাক যার নং- মৌলভী বাজার-ট-১১-০০১৭ ।
৩। একটি অতিরিক্ত টায়ার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন